ঢাকা, বুধবার ২৯ জুন ২০২২, ১০:০৫ অপরাহ্ন
প্রায় ১৭ মাস বন্ধের পরে শিক্ষা প্রতিষ্ঠান খোলার ঘোষনায় দশমিনায় পরিষ্কার পরিচ্ছন্নতায় ব্যস্ত
সঞ্জয় ব্যানার্জী, দশমিনা (পটুয়াখালী) প্রতিনিধি।।

প্রায় ১৭ মাস বন্ধ থাকা শিক্ষা প্রতিষ্ঠান খোলার ঘোষনায় পরিষ্কার পরিচ্ছন্নতায় ব্যস্ত পটুয়াখালীর দশমিনা উপজেলার শিক্ষা প্রতিষ্ঠানগুলো। শিক্ষার্থীর কলকাকলীতে মুখর থাকতো সকল শিক্ষা প্রতিষ্ঠান। কোভিড-১৯ এর কারণে সরকার সকল শিক্ষা প্রতিষ্ঠান সাধারন ছুটি ঘোষনা করলে বন্ধ হয় শিক্ষা প্রতিষ্ঠান। শিক্ষা অঙ্গনে নেমে আসে নিরাবতা। বৃহস্পতিবার বেলা সাড়ে ১০টায় উপজেলার ২২নং মধ্যে গুলি আউলিয়াপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শেনীকক্ষ পরিষ্কার পরিচ্ছন্ন করছেন।
দেশে করোনা সংক্রমন কমে যাওয়ায় আগামী ১২ সেপ্টেম্বর থেকে প্রাথমিক, মাধ্যমিক ও উচ্চমাধ্যমিকশিক্ষা প্রতিষ্ঠান খোলার ঘোষনায় উপজেলার সকল শিক্ষা প্রতিষ্ঠান কর্তৃপক্ষ পরিষ্কার পরিচ্ছন্নতা প্রায় শেষের দিকে।
উপজেলার ২২নং মধ্যে গুলি আউলিয়াপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আব্দুর রহমান, দশমিনা সরকারি মডেল মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সালা উদ্দিন সৈকত ও বাঁশবাড়িয়া রজ্জাবিয়া দাখিল মাদরাসার সুপার মাও. শিহাব উদ্দিন বলেন, দীর্ঘদিন শিক্ষার্থী শূন্য প্রতিষ্ঠান খুলে দেবার সিদ্ধান্তে শিক্ষক অভিভাবকসহ সকলে খুশি। সব ধরনের প্রস্তুতি আছে তাদের। নিয়ম মেনে আগে থেকেই তারা বিদ্যালয় পরিষ্কার রেখেছেন। প্রতিষ্ঠানের কার্যক্রম পরিচালনা করতে সার্বিক প্রস্তুতি তাদের আছে।
এদিকে উপজেলা প্রাথমিক ও মাধ্যমিক শিক্ষা কর্মকর্তারা শিক্ষা প্রতিষ্ঠান খুলার ব্যাপারে পরিস্কার পরিচ্ছন্নতা ও শিক্ষার্থীদের বিদ্যালয়ে গমনের জন্য সার্বিক তদারকি করছেন।###

One response to “প্রায় ১৭ মাস বন্ধের পরে শিক্ষা প্রতিষ্ঠান খোলার ঘোষনায় দশমিনায় পরিষ্কার পরিচ্ছন্নতায় ব্যস্ত”

  1. … [Trackback]

    […] Find More on to that Topic: doinikdak.com/news/55855 […]

Leave a Reply

Your email address will not be published.

x