ঢাকা, শনিবার ০৪ মে ২০২৪, ০৮:২৩ পূর্বাহ্ন
নেশার টাকা না পেয়ে বাবাকে পিটিয়ে খুন করলো ছেলে
নেছারাবাদ(পিরোজপুর) সংবাদদাতা

নেছারাবাদে নেশার টাকা না পেয়ে মো. জয়নাল আকন (৭০) নামে বৃদ্ধ পিতাকে খুন হতে হয়েছে ছেলের পিটানের আঘাতে। নেশার জন্য টাকা চাইলে পিতা টাকা দিতে অসম্মতি দিলে ছেলে ক্ষিপ্ত হয়ে কোদাল দ্ধারা পিটান দিয়ে পিতাকে আহত করে। নেশাখোর ছেলের এক পিটানেই বৃদ্ধ পিতা মাটিতে লুটিয়ে পড়লে পরিবারের অন্যান্যে স্বজনরা তাকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে বরিশাল শেবাচিমে নিয়ে যান। বিকেলে জয়নাল আকন এর মেজ ছেলে সুমন আকন তার মৃত্যুর ঘটনা নিশ্চিত করেন। হত্যাকারি ওই ছেলের নাম রাজ্জাক আকন (৩৮)। ঘটনাটি বৃহস্পতিবার দুপুরে উপজেলার আটঘর কুড়িয়ানা ইউনিয়নের ৮নং ওয়ার্ডের মাহমুদকাঠি গ্রামের আকন বাড়ীতে ঘটেছে তারপর থেকেই হত্যাকারি ছেলে রাজ্জাক আকন গা ঢাকা দিয়েছে।

মৃত জয়নাল আকনের মেজ ছেলে সুমন আকন জানান, তার ভাই একজন নেশাখোর। সংসারে তার স্ত্রী ছেলে মেয়ে থাকলেও কোন প্রকার কাজকর্ম করতোনা। ভাইয়ের সংসার আমরাই চালাই। সে প্রায়ই নেশার টাকার জন্য বাবা ও আমাদের সাথে ঝগড়াজাটি করত। দুপুরে সে বাড়ীতে এসে বাবার কাছে নেশার টাকা চায়। বাবা টাকা দিতে অস্বীকৃতি জানান। এক পর্যায় বাবা তাকে একটু বকাঝকা করলে বড় ভাই রাজ্জাক ক্ষিপ্ত হয়ে বাবাকে কোদাল দিয়ে মাথায় পিটান দেয়। এতে ঘটনাস্থলেই বাবা লুটিয়ে পড়ে। সাথে সাথে বাবাকে বরিশাল শের-ই-বাংলা হাসপাতালে নিয়ে গেলে হাসাপাতালের ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

ইউপি সদস্য মুহিদ মাহমুদ বলেন, রাজ্জাক মাঝে মধ্যে নেশা টেশা করে এবং প্রায়ই তার নেশার টাকার জন্য বাবার সাথে ঝগড়াজাটি করত। দুপুরে রাজ্জাক বাড়ীতে এসে তার পিতার কাছে টাকা চায়। পিতা টাকা দিতে অসম্মতি জানালে রাজ্জাক দুই এক কথায় ক্ষিপ্ত হয়ে তার পিতাকে কোদাল দিয়ে মাথায় আঘাত করে। পরে তাকে হাসপাতালে নিয়ে গেলে সেখানেই জয়নাল আকন মারা যান। এ রিপোর্ট লেখা পর্যন্ত কোন মামলা বা অভিযোগ হয়নি।

Leave a Reply

Your email address will not be published.

x