ঢাকা, শনিবার ২২ জুন ২০২৪, ০৮:৫২ পূর্বাহ্ন
ঠাকুরগাঁও এ তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে যুবককে পিটিয়ে হত্যা, আটক ২
মোঃ মজিবর রহমান শেখ, ঠাকুরগাঁও

ঠাকুরগাঁও জেলার বালিয়াডাঙ্গী উপজেলার ধনতলা ইউনিয়নের  নাগেশ্বর বাড়ি গ্রামের সঙ্গে পঞ্চগড় জেলার আটোয়ারী উপজেলার সীমানা মধ্যে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে এক যুবককে পিটিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় দুইজন নারীকে আটক করেছে থানা পুলিশ।

ঐ যুবকের নাম রবিউল ইসলাম (৩০)। তিনি আটোয়ারী উপজেলার বামুনকুমার সরদারবাড়ী গ্রামের দায়মুল ইসলামের ছেলে।  স্থানীয় সূত্রে জানা গেছে, ঠাকুরগাঁও জেলার বালিয়াডাঙ্গী উপজেলার ধনতলা ইউনিয়নের  নাগেশ্বরবাড়ী গ্রামের আরফান আলীর ছেলে হুসেন আলী    । ২১ আগস্ট শনিবার সকাল ১০টায় পাশ্ববর্তী আটোয়ারী উপজেলার বামুনকুমার সরদারবাড়ী গ্রামের দায়মুল ইসলামের ছেলে রবিউল ইসলামের রোপনকৃত কাঁঠাল গাছে ডাল ভেঙ্গে বাড়িতে নিয়ে যাওয়াতে কেন্দ্র করে উভয় পক্ষের মধ্যে বাকবিতন্ডা ও কথা কাটাকাটি সৃষ্টির এক পর্যায়ে আরফান আলী ও তার পরিবারের লোকজন মিলে রবিউল ইসলামকে বেদমভাবে মারপিট করে ঘটনাস্থলে তার দেহ পড়ে থাকে। পরে তার বাড়ীর লোকজন ঘটনাস্থল থেকে তাকে মমূর্ষ্য অবস্থায় উদ্ধার করে আটোয়ারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগে ভর্তি করা হলে দায়িত্বরত চিকিৎসক তাৎক্ষনিকভাবে তাকে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে প্রেরণ করলে চিকিৎসাধীন অবস্থায় রবিউল ইসলাম মৃত্যুর কোলে ঢলে পড়ে।  ন্ধ্যায় আটোয়ারী থানার পুলিশ অভিযান চালিয়ে আরফান আলীর স্ত্রী তসলিমা বেগম (৪৫) ও তার মেয়ে তাহেরা বেগম (২৫) আটক করেছে।  ২২  আগস্ট রবিবার সকালে পুলিশ লাশের ময়না তদন্তের জন্য পঞ্চগড় আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠালে সেখানে ময়না তদন্ত সম্পন্ন শেষে সন্ধ্যায় তার পারিবারিক গোরস্থানে দাফন কার্য সম্পন্ন হয়।

আটোয়ারী থানার অফিসার ইনচার্জ জানান, দুই নারীকে আটক করা হয়েছে। এ ঘটনায় নিহত রবিউলের বাবা দায়মুল ইসলাম বাদী হয়ে আটোয়ারী থানায় মামলা দায়ের করে।

Leave a Reply

Your email address will not be published.

x