ঢাকা, শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪, ০৮:২৮ পূর্বাহ্ন
সুন্দরগঞ্জে ঠিকাদারের বিরুদ্ধে টাকা আত্মসাতের অভিযোগ
জুয়েল রানা, সুন্দরগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধিঃ

গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলায় এক ঠিকাদারের বিরুদ্ধে ধার নেয়া টাকা আত্মসাতের অভিযোগ উঠেছে। অভিযোগ সূত্রে জানা গেছে, উপজেলার রামজীবন ইউনিয়নের নিজপাড়া গ্রামের খন্দকার মোঃ আঙ্গুর ফকিরের ছেলে খন্দকার শরীফ মোহাম্মদ আরিফ ডিউক পৌরসভার ৩নং ওয়ার্ডের বামনজল মহল্লার ফরহাদুল ইসলামের নিকট থেকে ৯৩ হাজার টাকা ধার নেয়।

আজ থেকে ৩ মাস আগে উপজেলার সোনালী ব্যাংক লিমিটেড, সুন্দরগঞ্জ শাখার সামনে আব্দুর রাজ্জাক কনফেকশনারী দোকানের ভিতর কয়েকজন ঠিকাদারের উপস্থিতিতে টাকা লেনদেন হয়। এরপর থেকে ডিউক ধার দেয়া টাকা দিবে দিচ্ছে বলে তালবাহানা করে আসছে। ফরহাদুল জানান, ডিউক তার সাথে আর কোন প্রকার যোগাযোগ করছে না। মোবাইল ফোন তার সাথে যোগাযোগ করলে সে টাকা ধার নেয়ার কথা অস্বীকার করে ও আমাকে বিভিন্ন গালাগালি ও মেরে ফেলার হুমকি দেয়। ফরহাদুল ইসলাম আরও জানান, ডিউক শুধু আমার কাছে থেকে টাকায় নেয়নি, আমার মত আরও অনেকের কাছে থেকে চাকরি দেয়ার নাম করে কোটি কোটি টাকা হাতিয়ে নিয়ে আত্মাসাৎ করেছে।

ডিউকের সাথে মোবাইল ফোনে যোগাযোগ করলে তিনি ধার নেয়া টাকার কথা স্বীকার করেছে। তিনি বলেন, টাকা নিয়েছি ৫৮ হাজার। ইতিমধ্যে ১৩ হাজার টাকা দেয়া, তার দাবি সুদসহ ৯৩ হাজার টাকা। ঠিকাদারি বিল পেল পরিশোধ করে দিব। থানার ওসি তদন্ত বুলবুল ইসলাম জানান, বিষয়টি সরেজমিনে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Leave a Reply

Your email address will not be published.

x