ঢাকা, শুক্রবার ২৯ মার্চ ২০২৪, ০২:১১ পূর্বাহ্ন
মান্দায় ইঞ্জি: মো: শরীফ প্রামানিক নিজ উদ্যোগে মাস্ক বিতরণ
Reporter Name

গোলাম রাব্বানী, মান্দা, নওগাঁ: বিশ্বব্যাপী ছড়িয়ে পড়া প্রাণঘাতী নোভেল করোনা ভাইরাস এর প্রদুর্ভাব ঠেকাতে সচেতনতার অংশ হিসেবে ইঞ্জিঃ মোঃ শরীফ প্রামানিক সচেতনতার ও মাস্ক বিতরণের কাযক্রম হাতে নিয়েছেন। দ্বিতীয় দফা করোনা ভাইরাসের সংক্রমণ ব্যাপক ভাবে বেড়ে যাওয়ার দেশে লকডাউন দিতে বাধ্য হচ্ছে সরকার।

২০২০ সালের ন্যায় ২০২১ সালে আবারও করোনা ভয়াবহতায় নওগাঁ জেলার মান্দা উপজেলা আওয়ামীলীগ থেকে চেয়ারম্যান নমিনেশন প্রত্যাশি ইঞ্জিঃ মোঃ শরীফ প্রামানিক প্রতিদিনের ন্যায় সোমবারেও নিজ ইউনিয়ন সহ মান্দার বিভিন্ন এলাকায় উঠানে উঠানে বাড়ি বাড়ি গিয়ে সচেতনতা মূলক তথ্য ও বিনামূল্যে গত মার্চ মাস সহ এ পযন্ত ৩ হাজার মাস্ক বিতরণ করে নওগাঁ জেলা সহ মান্দা উপজেলা এক অনন্য দৃষ্টান্ত স্থাপন করেছেন।

উক্ত ইউনিয়নের বিভিন্ন নেতা কর্মীদের থেকে তথ্য নিয়ে জানা গেছে অধিকাংশ ভোটারদের দাবি নতুন ও তরুণ নেতৃত্বকে নৌকা মার্কায় ভোট দিলে ইউনিয়নের উন্নয়ন ১০০% নিশ্চিত বলে তারা মনে করে এবং দেশ নেত্রীর ডিজিটাল সোনার বাংলা গড়তে তরুনদের জয় হবে নিশ্চয়ই।

এসময় করোনা দ্বিতীয় ঢেউ রোধে নিজেকে এবং পরিবারকে সুরক্ষিত রাখতে সাধারণ জনগণসহ সকলকে সরকারি নির্দেশনা ও স্বাস্থ্যবিধি মেনে চলার আহ্বান জানান ইঞ্জিঃ মোঃ শরীফ প্রামানিক।

Leave a Reply

Your email address will not be published.

x