ঢাকা, শনিবার ২০ এপ্রিল ২০২৪, ০১:২৩ পূর্বাহ্ন
বিরামপুরে হেরোইন ও ইয়াবাসহ মা-ছেলে আটক
মিজানুর রহমান মিজান, বিরামপুর প্রতিনিধি (দিনাজপুর):

দিনাজপুর জেলার বিরামপুরে থানা পুলিশ মাদক বিরোধী অভিযান চালিয়ে সাড়ে ছয়’শত গ্রাম হেরোইন ও ইয়াবা ট্যাবলেট সহ মা মনোয়ারা বেগম (৫৫) ও ছেলে সানোয়ার হোসেন (২০) কে আটক করেছে।

মামলা সুত্রে জানা যায়, শনিবার (২১ আগষ্ট) দিবাগত রাত সোয়া দশ’টায় বিরামপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) সুমন কুমার মহন্তের নির্দেশে এসআই নিহার রঞ্জন সরকারের নেতৃত্বে সর্ঙ্গীয় ফোর্স বিরামপুর পৌরসভার চকপাড়া ( শান্তিনগর) এলাকায় অভিযান চালান। পুলিশের উপস্থিত টের পেয়ে মা মাদক সম্রাজ্ঞী মনোয়ারা বেগম(৫৫) ও ছেলে সানোয়ার হোসেন(২০) পালানোর চেষ্টা করে। পুলিশ ধাওয়া করে তাঁদের আটক পূর্বক মা ও ছেলে’র দেহ তল্লাশি করে। মা মনোয়ারা ও ছেলে সানোয়ারের হেফাজতে থাকা একটি সাদা পলিথিনের ভিতরে ৪ গ্রাম হেরোইন ও একটি সাদা পলিথিনের ভিতরে সোনালী রংয়ের কাগজে মোড়ানো ২৫ পুড়িয়া হিরোইন এবং পলিথিনের মধ্যে মোড়ানো অবস্থায় ৮ পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করেন। উদ্ধারকৃত সর্বমোট হেরোইনের পরিমাণ সোয়া ছয়’শত (৬.৫০) গ্রাম।

আটককৃত, মাদক সম্রাজ্ঞী মনোয়ারা বেগম (৫৫) বিরামপুর পৌরসভার ২নং ওয়ার্ডের চকপাড়া ( শান্তিনগর) মহল্লার মৃতঃ সিরাজুল ইসলামের স্ত্রী ও সনোয়ার হোসেন(২০) মৃতঃ সিরাজুল ইসলামের ছেলে।

এবিষয়ে বিরামপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) সুমন কুমার মহন্ত ঘটনার সত্যতা নিশ্চিত করেন বলেন, এই ঘটনায় বিরামপুর থানায় ৩৬(১) এর ৮ (ক)/ ৩৬(১) এর ১০ (ক) মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন- ২০১৮ইং ধারায় মামলা হয়েছে। মামলা নং-২২  তাং ২২/০৮/২০২১ইং।

আটককৃত আসামী মা ও ছেলেকে রবিবার (২২ আগষ্ট) দিনাজপুর বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

তিনি আরো বলেন, মাদকের বিষয়ে কোনো ছাড় নাই। বিরামপুর থানাকে মাদক মুক্ত করতে পুলিশের নিয়মিত মাদক বিরোধী অভিযান অব্যাহত থাকবে।

Leave a Reply

Your email address will not be published.

x