ঢাকা, বুধবার ২৪ এপ্রিল ২০২৪, ১১:০৯ পূর্বাহ্ন
বাড়ি থেকে ডেকে নিয়ে হত্যা
দৈনিক ডাক অনলাইন ডেস্ক

চুয়াডাঙ্গার আলমডাঙ্গা উপজেলার হাকিমপুরে মনিরুল ইসলাম মনি (৪০) নামে এক ব্যক্তিকে শ্বাসরোধে হত্যা করা হয়েছে। বৃহস্পতিবার (১৯ আগস্ট) রাতে তার বাড়ির অদূরে পুকুরপাড়ে এ ঘটনা ঘটে। নিহত মনিরুল দীর্ঘদিন ধরে পুলিশের সোর্স হিসেবে কাজ করতেন বলে পারিবারিক সূত্রে জানা গেছে।

নিহত মনির স্ত্রী নাছিমা খাতুন জানান, বৃহস্পতিবার রাত ৯টার দিকে তার স্বামীর মোবাইল ফোনে কেউ কল করে। এরপরই তিনি বাইরে চলে যান। বাড়ি ফিরতে দেরি হওয়ায় তাকে খুঁজতে বের হন স্বজনরা। অনেক খোঁজাখুঁজির পর রাত ১১টার দিকে বাড়ির পার্শ্ববর্তী পুকুরপাড়ে তাকে পড়ে থাকতে দেখেন তারা। তাকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নাছিমা আরও জানান, তার স্বামী দীর্ঘদিন ধরে পুলিশের সোর্স হিসেবে কাজ করে আসছিলেন।

মনির প্রতিবেশী মুঞ্জুর আলী বলেন, রাত ১১টার দিকে দূর থেকে গোঙরানির শব্দ শুনতে পাই। বাইরে বের হয়ে দেখি মনি রক্তাক্ত অবস্থায় পড়ে আছে। আমরা তাকে উদ্ধার করে সদর হাসপাতালে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা. আহসানুল হক জানান, হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়েছে।

চুয়াডাঙ্গার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) জাহাঙ্গীর আলম বলেন, বাড়ির অদূরে পুকুরপাড় থেকে মনিরুল ইসলাম মনি নামের একজনকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করা হয়। হাসপাতালে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে কেউ তার গলায় গামছা পেঁচিয়ে তাকে হত্যা করেছে।

তিনি আরও জানান, ময়নাতদন্তের জন্য মনির মরদেহ চুয়াডাঙ্গা সদর হাসপাতালের মর্গে রয়েছে। প্রতিবেদন পেলে বিস্তারিত জানা যাবে।

Leave a Reply

Your email address will not be published.

x