ঢাকা, মঙ্গলবার ২৭ সেপ্টেম্বর ২০২২, ০২:৩৫ অপরাহ্ন
সাভারে বিপুল পরিমানের হেরোইন উদ্ধার সহ আটক ৩
মোঃইয়াসিন,সাভার:

ঢাকা জেলার সাভার উপজেলার হেমায়েতপুর এলাকা হতে আনুমানিক প্রায় ৮৭ লক্ষ টাকার হেরোইনসহ ০৩ মাদক কারবারিকে গ্রেফতার করেছে র‌্যাব-৪।

বৃহস্পতিবার(১৯ আগস্ট) সকালে এক প্রেসবিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করেছে র‍্যাপিড একশন বেটালিয়ন (র‍্যাব-৪) সিপিসি-২ সাভার ক্যাম্প।

র‍্যাব জানায় বৃহস্পতিবার(১৯ আগস্ট)সকাল ৭.৫৫ ঘটিকায় গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৪ এর একটি আভিযানিক দল সাভার মডেল থানাধীন হেমায়েতপুর এলাকায় অভিযান পরিচালনা করে প্রায় ৮৭ লক্ষ টাকা মূল্যমানের ৮৭০ গ্রাম হেরোইন, ০৫ টি মোবাইল এবং মাদক বিক্রিত নগদ ২২,৫৯০ টাকাসহ ০৩ জন মাদক কারবারি’কে গ্রেফতার করতে।

গ্রেফতারকৃত আসামিরা হলো চাঁপাইনবাবগঞ্জ জেলার মোঃজামাল উদ্দিন(৫০), রাজশাহী জেলার মোঃ সজিব(২১)এবং একই জেলার মোঃজয়(২২)।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতারকৃত আসামীরা পরস্পর যোগসাজোশে বেশ কিছুদিন যাবৎ দেশের সীমান্তবর্তী এলাকা হতে অবৈধ মাদকদ্রব্য হেরোইন সংগ্রহ করে ঢাকা জেলার সাভার, আশুলিয়া ও ধামরাইসহ আশেপাশের এলাকার পাইকারি ও খুচরা মাদক বিক্রেতাদের নিকট বিক্রয় করে আসছিলো।

র‍্যাবের এক কর্মকর্তা এ বিষয়ে জানান,র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন,এলিট ফোর্স হিসেবে আত্মপ্রকাশের সূচনালগ্ন থেকেই বিভিন্ন ধরনের অপরাধ নির্মূলের লক্ষ্যে অত্যন্ত আন্তরিকতা ও নিষ্ঠার সাথে কাজ করে আসছে। সন্ত্রাস ও জঙ্গীবাদ নির্মূলের পাশাপাশি মাদকদ্রব্য উদ্ধার ও মাদক ব্যবসায়ীদের গ্রেফতারসহ নেশার মরণ ছোবল থেকে তরুণ সমাজকে রক্ষা করার জন্য র‌্যাবের জোড়ালো তৎপরতা অব্যাহত আছে।আমরা আটক মাদককারবারীদের বিরুদ্ধে দেশের প্রচলিত আইন অনুযায়ী প্রয়োজনীয় কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

Leave a Reply

Your email address will not be published.

x