ঢাকা, মঙ্গলবার ০৭ মে ২০২৪, ০৫:২২ পূর্বাহ্ন
শরীয়তপুরে ইয়াবা ট্যাবলেটসহ আটক ২
শরীয়তপুর প্রতিনিধি:

শরীয়তপুরে দুই যুবককে ২০ পিচ ইয়াবাসহ আটক করেছে জেলা মাদক দ্রব্য নিয়ন্ত্রয়ণ অধিদপ্তর। গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে তাদেরকে আটক করা হয়েছে বলে জানা গেছে।

বুধবার(১৮ আগস্ট) জেলার পালং থানাধীন রাজগঞ্জ বাজারস্থ হেলিপ্যাড তিনরাস্তার মোড়ের আলমগীর স্টোরের সামনে পাঁকা রাস্তার উপর থেকে সুমন ও সোহান নামে দুইজনকে আটক করা হয়েছে।
গোপন সংবাদের ভিত্তিতে জেলা মাদক দ্রব্য নিয়ন্ত্রয়ণ অধিদপ্তরের উপ-পরিদর্শক অপূর্ব বিশ্বাসের নেতৃত্বে সহকারী উপ-পরিদর্শক আবদুস সালাম মোড়ল, তোফাফেল আহম্মেদ ও ওয়্যারলেস অপারেটর সুমন মোল্যার অভিযানে সুমন ফকির ও সোহান বেপারীকে ২০ পিচ ইয়াবাসহ আটক করা হয়।
সুমন ফকিরের জিন্সের প্যান্টের সামনের ডান পকেট হতে একটি ডার্বি নামীয় সিগারেটের খালি প্যাকেটের মধ্যে পলিথিনে মোড়ানো মিথাইল এ্যামফিটামিন যুক্ত ইয়াবা ট্যাবলেট ০৫ পিস এবং সোহান বেপারীর লুঙ্গির পিছনের কোচর হতে একটি নীল রঙের জিপারের মধ্যে মিথাইল এ্যামফিটামিন যুক্ত ইয়াবা ট্যাবলেট ১৫ পিস ইয়াবা পাওয়া গেছে। প্রত্যেকটি ইয়াবার ওজন ০২ গ্রাম যার মূল্য ৬০০০ টাকা।
ইয়াবাসহ আটককৃতরা হলেন, তুলাসার ইউনিয়নের ২ নং ওয়ার্ডের সুন্ধিসার গ্রামের আবুল হাসেম ফকিরের ছেলে সুমন ফকির(২৬) ও শরীয়তপুর পৌরসভার ৮ নং ওয়ার্ডের স্বর্ণঘোষ গ্রামের হামিদ বেপারীর ছেলে সোহান বেপারী(২৫)।
জেলা মাদক দ্রব্য নিয়ন্ত্রয়ণ অধিদপ্তরের উপ-পরিদর্শক অপূর্ব বিশ্বাস বলেন, গোপন সংবাদের ভিত্তিতে আমরা দুইজনকে আটক করেছি। জিজ্ঞাসাবাদ ও মামলার প্রস্তুতি চলছে।

Leave a Reply

Your email address will not be published.

x