ঢাকা, শুক্রবার ০৯ ডিসেম্বর ২০২২, ০৩:৫৫ অপরাহ্ন
মান্দার মহানগরেপুত্রবধূকে ধর্ষণেরচেষ্টার পালাতক শ্বশুর আটক
Reporter Name

নওগাঁ জেলার মান্দা উপজেলা ১নং ভারশোঁ ইউনিয়নের মহানগর নিচপাড়া গ্রামের বাসিন্দা মৃত রিয়াজ উদ্দিন কবিরাজের ছেলে আব্দুর রহমান। তার বয়স আনুমানিক ৫০বছর। সে নিয়মিত ভাবে মাদক সেবন করতেন। মাদক সেবনে বাধা দেওয়ায় স্ত্রী জামিলা বিবিকে মাঝে মধ্যেই নির্যাতন করতেন তিনি। শুধু নির্যাতন নয় মারপিট করে স্ত্রী জামিলা বিবিকে বাড়ি থেকে তাড়িয়েও দেওয়া হয়েছে অনেক বার। নিরুপায় জামিলা বিবি নির্যাতনের সিকার হয়েও মাদক সেবি আব্দুর রহমানের ঘর করে আসছিলো।

কিন্তু প্রতিনিয়ত নেশা করে বাড়িতে এসে নির্যাতনের কষ্টে প্রায় ৩ মাস আগে স্ত্রী জামিলা বিবি ছোট ছেলেকে নিয়ে বাবার বাড়িতে একটি বয়লারে শ্রমিকের কাজ করে পেট চালায়।

বড় ছেলে সাহেব আলীর বিয়ে হয়েছে মাত্র ৬ মাস আগে। এদিকে আব্দুর রহমানের বড় ছেলে সাহেব আলী রাজমিস্ত্রী কাজের জন্য প্রায় সময় বাড়ির বাহিরে থাকতে হয়। সাবের আলী বাড়ির বাহিরে থাকায় গত শুক্রবার (৯এপ্রিল) রাত ১২টার দিকে শ্বশুর গোপনে তার ঘরে প্রবেশ করে পুত্রবধুকে জোরপূর্বক ধর্ষণের চেষ্টা চালায়। এসময় পুত্রবধুর চিৎকারে প্রতিবেশিরা এগিয়ে এলে শ্বশুর তার নিজ ঘরে গিয়ে শুয়ে পড়ে। ভুক্তভোগী ওই রাতেই মোবাইলে বিষয়টি তার স্বামী সাহেব আলীকে জানান। এই বিষয়টি স্বামী সাহেব আলী জানতে পেরে শনিবারে (১০এপ্রিল) বাড়ি আসলে তাকে নিয়ে ওইদিন সন্ধার দিকে শ্বশুরের বিরুদ্ধে ধর্ষণচেষ্টার বিষয়ে মান্দা থানায় অভিযোগ দায়ের করেন।

এদিকে থানায় অভিযোগ দেওয়ার বিষয়টি শ্বশুর জানতে পেরে ক্ষিপ্ত হয়ে শনিবার (১০এপ্রিল) রাতে তাদের দুজনকে ঘরে আটকিয়ে রাখে। এই বিষয়টি স্থানীয় লোকজন জানতে পেরে রোববার (১১ এপ্রিল) সকালে তাদের উদ্ধা করে এবং শ্বশুর আব্দুর রহমানকে আটক করে পুলিশের হাতে তুলে দেন।

Leave a Reply

Your email address will not be published.

x