ঢাকা, মঙ্গলবার ০৭ মে ২০২৪, ০৫:২৪ পূর্বাহ্ন
ঈশ্বরদী এমএস কলোনির তিন তালায় গাঁজাসহ মাদকের রমরমা ব্যবসা
অনলাইন ডেস্ক
ঈশ্বরদী ৪ নং ওয়ার্ড, এমএস কলোনি তিন তালায় এখন গাজার রমরমা ব্যবসা চলছে।
মোছাঃ রশিদা ও তার ছেলে সুমন মুদি দোকানের অন্তরালে গাঁজা সেবন এবং দোকানে ও বাড়িতে দূর-দূরান্ত থেকে অনেক কাস্টমার আসে গাজা কেনার উদ্দেশ্যে। এলাকা সূত্রে জানা যায়।
বিগত দিনে রশিদার স্বামী গাঁজা সেবন ও বিক্রয় করতেন। এক সময় সে মাদক সেবনে মৃত্যু বরণ করে। এখন বর্তমানে মুদি দোকানদার রশিদা তার স্বামীর ব্যবসা ধরে রেখেছে বলে এলাকা সূত্রে জানা যায়। বর্তমানে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ গড়ার লক্ষে, মাদককে জিরো টলারেন্স ঘোষণা করেছেন, ঠিক এ সময় এলাকার পরিবেশ রক্ষার্থে প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করছে সুশীল সমাজ, পাশাপাশি এলাকার ছোট ছোট ছেলেরা মাদকে সেবনে আসক্ত হয়ে পড়ছে, এবং গাজা, ইয়াবা, মাদক সেবনে জড়িয়ে পড়ছে, মাদকের অর্থ জোগান দিতে তারা রাতের অন্ধকারে মোবাইলে জুয়া খেলে এবং রাস্তা দিয়ে হেটে যাওয়া পথচারী কে টিপ চাকু দেখিয়ে ছিনতাই করে, এবং অস্ত্র প্রদর্শন করে ঘুরে বেড়ায় ভয়ে কেউ কিছু বলেনা, নাম প্রকাশে অনিচ্ছুক থাকায়,
এলাকার অভিভাবকেরা সবসময় তাদের নিয়ে দুশ্চিন্তায় দিন পার করছে, এদেরকে কিশোর অপরাধের থেকে ফিরিয়ে আনতে হবে, সেই জন্য আইনানুগ ব্যবস্থা গ্রহণ করার জন্য প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করছে এলাকাবাসী।

Leave a Reply

Your email address will not be published.

x