ঢাকা, শুক্রবার ০৯ ডিসেম্বর ২০২২, ০২:১৭ অপরাহ্ন
বাগমারা আ’লীগের উদ্যোগে পালিত হচ্ছে জাতীয় শোক দিবস
নাজিম হাসান,রাজশাহী থেকে:

রাজশাহীর বাগমারা উপজেলায় আওয়ামীলীগের উদ্যোগে জাতীয় শোক দিবস ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬ তম শাহাদাত বার্ষিকী পালিত হচ্ছে। রোববার সকালে উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয় বঙ্গবন্ধু স্মৃতি জাদুঘর কমপ্লেক্সে জাতীয় ও দলীয় পতাকা অর্ধনমীত এবং কালো পতাকা উত্তোলন করা হয়। পরে উপজেলা আ’লীগের পক্ষ থেকে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করা হয়।

জাতীয় শোক দিবস উপলক্ষে উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি আব্দুল মালেক মন্ডলের সভাপতিত্বে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ সকল শহীদদের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রাজশাহী জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি, বাগমারা উপজেলা পরিষদের চেয়ারম্যান অনিল কুমার সরকার। অপরদিকে,উপজেলার তাহেরপুর পৌরসভার উদ্যোগে স্বাধীনতার মহান-স্থপতি জাতীয় শোক দিবস ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬ তম শাহাদাত বার্ষিকী পালিত হয়েছে। রোববার সকাল ৮টার সময় তাহেরপুর ডিগ্রি কলেজ গেটে অবস্থিত জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মুর‌্যালে জাতীয় ও দলীয় পতাকা অর্ধনমীত এবং কালো পতাকা উত্তোলন করা হয়। পরে হরিলতা দলীয় কার্যাললে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ সকল শহীদদের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া অনুষ্ঠিত হয়।

এসময় উপস্থিত ছিলেন,তাহেরপুর পৌরসভার মেয়র ও আওয়ামী লীগের পৌর সাধারন সম্পাদক আবুল কালাম আজাদ, পৌ আওয়ামী লীগের সভাপতি আবু বাক্কার মুনসুর মৃধাসহ আওয়ামী লীগ ও অংগ সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ প্রমুখ উপস্থিত ছিলেন।#

 

Leave a Reply

Your email address will not be published.

x