ঢাকা, মঙ্গলবার ০৬ ডিসেম্বর ২০২২, ০৯:৫০ পূর্বাহ্ন
দিনাজপুরে ২৪ ঘণ্টায় ৬ জনের মৃত্যু
দৈনিক ডাক অনলাইন ডেস্ক

দিনাজপুরে গত ২৪ ঘণ্টায় করোনায় তিনজন ও উপসর্গ নিয়ে তিনজনের মৃত্যু হয়েছে। জেলায় করোনায় মৃতের সংখ্যা দাঁড়িয়েছে ২৭৩ জনে। এ সময় নতুন করে ৪৮ জনের করোনা শনাক্ত হয়েছে।

রোববার (১৫ আগস্ট) সকালে দিনাজপুরের সিভিল সার্জন ডা. আব্দুল কুদ্দুস এসব তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, দিনাজপুরে গত ২৪ ঘণ্টায় ২৫৫ জনের নমুনা পরীক্ষা করে ৪৮ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। শনাক্তের হার ১৮ দশমিক ৮১ শতাংশ।

তাদের মধ্যে জেলার সদর উপজেলায় ৩৪ জন আক্রান্ত হয়েছেন। এ ছাড়া বিরামপুরে এক, চিরিরবন্দরে তিন, হাকিমপুরে এক, খানসামায় ৭, বীরগঞ্জে এক, বিরলে সাত ও খানসামায় দুজন আক্রান্ত হয়েছেন। সব মিলে জেলায় করোনা আক্রান্তের সংখ্যা ১৩ হাজার ৭১৯ জন। জেলায় সক্রিয় করোনা রোগীর সংখ্যা ৬৭১ জন।

শনিবার সকাল পর্যন্ত জেলায় করোনায় মৃতের সংখ্যা দাঁড়িয়েছে ২৭৩ জনে। জেলায় এক দিনে সুস্থ হয়েছেন ১১৫ জন। মোট সুস্থ হয়েছেন ১২ হাজার ৭৭৫ জন। এ সময় জেলার বোচাগঞ্জ, খানসামা ও সদর উপজেলায় করোনায় একজন করে মারা গেছেন। করোনার উপসর্গ নিয়ে তিনজনের মৃত্যু হয়েছে।

সিভিল সার্জন অফিস সূত্রে জানা গেছে, দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে করোনা আক্রান্ত হয়ে ৪৬ জন ভর্তি রয়েছেন। আর করোনার উপসর্গ নিয়ে ভর্তি আছেন ৬৫ জন। ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে করোনায় ১৩ জন ও উপসর্গ নিয়ে ভর্তি আছেন ১৬ জন। জেলার ১৩ উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সে করোনায় ১৪ জন এবং উপসর্গ নিয়ে ভর্তি আছেন আটজন।

Leave a Reply

Your email address will not be published.

x