ঢাকা, শনিবার ২০ এপ্রিল ২০২৪, ০৭:০১ পূর্বাহ্ন
টাঙ্গাইলে র‌্যাবের অভিযানে দেশীয় চোলাই মদ সহ দুই যুবক আটক
মো: শরিফুল ইসলাম, টাঙ্গাইল প্রতিনিধি:

কালিহাতীতে র‌্যাবের অভিযানে ৫০ (পঞ্চাশ) লিটার চোলাই মদসহ দুই যুবক আটক হয়েছে। বুধবার দিবাগত ভোর রাতে উপজেলার রামপুর এলাকার ব্রীজ পারের একটি তাঁত কারখানার সামনের পাঁকা সড়ক থেকে তাঁদেরকে আটক করে র‌্যাব-১২, সিপিসি-৩, টাঙ্গাইল। আটককৃতরা হলেন, রামপুর গ্রামের মোতালেবের ছেলে মিজানুর রহমান (৩০), মিন্টু মিয়ার ছেলে সুজন বাবু (২৫)।

র‌্যাব-১২ সিপিসি-৩ টাঙ্গাইলের ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার এএসপি মোঃ এরশাদুর রহমান স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ কথা জানানো হয়। সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে গোপন সংবাদের ভিত্তিতে ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার এএসপি মোঃ এরশাদুর রহমানের নেতৃত্বে একটি আভিযানিক দল গতকাল বুধবার দিবাগত ভোর রাত পৌনে ছয়টায় কালিহাতী উপজেলার রামপুর এলাকার ব্রীজ পারের মিলন মিয়ার তাঁত কারখানার সামনের পাঁকা সড়ক থেকে ৫০(পঞ্চাশ) লিটার দেশীয় চোলাই মদ সহ হাতেনাতে তাঁদেরকে আটক করে। আটককৃতদের বিরুদ্ধে কালিহাতী থানায় ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন এর ৩৬ (১) এর ২৪(খ) ধারায় মাদক মামলা দায়ের করা হয়েছে।

কালিহাতী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোল্লা আজিজুর রহমান এ বিষয়ে বলেন, আটককৃতদেরকে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published.

x