ঢাকা, বৃহস্পতিবার ০৯ মে ২০২৪, ১১:৩০ অপরাহ্ন
নাইক্ষ্যংছড়িতে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবের জন্মদিনে আলোচনা সভা অনুষ্টিত
আশিকুজ্জামান খান" (বান্দরবান জেলা)

বান্দরবানের নাইক্ষ্যংছড়িতে  জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সহধর্মিনী বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব এর ৯১ তম জন্মদিন উপলক্ষে আলাচনা সভার আয়োজন করে উপজেলা প্রশাসন।

উপজেলা প্রশাসন ও মহিলা বিষয়ক অধিদপ্তরের যৌথ  আয়োজনে রবিবার সকাল সাড়  ১২ টায় নাইক্ষ্যংছড়ি উপজেলা  টি,টি,সি,আই হল রুমে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সালমা ফেরদৌসের সভাপতিত্বে ‘বঙ্গমাতা সংকটে সংগ্রামে নির্ভীক সহযাত্রী“ শীর্ষক আলোচনা সভায় উপস্থিত ও বক্তব্য রাখেন, নাইক্ষ্যংছড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা, আবু জাফর মুহাম্মদ ছলিম, বান্দরবান জেলা পরিষদ সদস্য কেনু ওয়ান চাক,  নাইক্ষ্যংছড়ি থানা  (তদন্ত) ওসি মু,শরীফ, উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক মু, ইমরান, যুগ্ন-সম্পাদক ডা, সিরাজুল হক, উপজেলা আওয়ামীলীগ দপ্তর সম্পাদক ও প্রেসক্লাব সভাপতি শামীম ইকবাল চৌধুরী, উপজেলা স্বেচ্ছাসেবকলীগ সভাপতি আব্দু সাত্তার,উপজেলা যুবলীগ সাধারণ সম্পাদক মো,আলী হোসেন,ছাত্রলীগ সাধারণ সম্পাদক মু,রেজাউল করিম, উপজেলা মহিলা যুবলীগ সভানেত্রী ও প্রেসক্লাব কার্যনির্বাহী সদস্য সানজিদা আক্তার রুনা প্রমুখ।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বিভিন্ন দপ্তরের সরকারী কর্মকর্তা, ইউপি সদস্যবৃন্দ। আলোচনা সভার শেষে দুঃস্থ অসহায় ৭ জন মহিলাকে সেলাই মেশিন ও ১জনকে হারমোনিয়াম  প্রদান করা হয়। এর আগে সকাল ১০টায় হলরুমে মাননীয় প্রধানমন্ত্রী কতৃক উদ্বোধনকৃত ভিডিও কনফারেন্সের মাধ্যমে গণভবন থেকে সম্প্রচারিত অনুষ্ঠানটি উপভোগ করা হয়েছে।

2 responses to “নাইক্ষ্যংছড়িতে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবের জন্মদিনে আলোচনা সভা অনুষ্টিত”

  1. I really love your site.. Very nice colors & theme.
    Did you build this site yourself? Please reply back as I’m trying to create my
    own site and would like to know where you got this from or what the theme is called.
    Thank you!

  2. I am really thankful to the holder of this web site who has shared this
    wonderful piece of writing at at this time.

Leave a Reply

Your email address will not be published.

x