ঢাকা, শনিবার ২০ এপ্রিল ২০২৪, ১১:২৫ পূর্বাহ্ন
মহাদেবপুরে প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণ চেষ্টা: আটক ২
আমিনুর রহমান খোকন মহাদেবপুর (নওগাঁ) প্রতিনিধিঃ
মহাদেবপুরে এক বুদ্ধি প্রতিবন্ধী কিশোরীকে (১২) ট্রাকের কেবিনে তুলে ধর্ষণের চেষ্টার সময় ফাঁড়ি পুলিশ হাতে নাতে দুজনকে আটক করেছে। আটকরা হলো, নওগাঁ সদর উপজেলার ধোপাইপুর গ্রামের মৃত জয়নাল আবেদীনের ছেলে আজিজুর রহমান (৩৫) ও নীলফামারী জেলার সদর উপজেলার উত্তর বালাপাড়া গ্রামের আব্দুল মজিদের ছেলে মশিউর রহমান (৩০)। এব্যাপারে মহাদেবপুর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। থানা পুলিশ সোমবার (২ জুলাই) বিকেলে তাদেরকে নওগাঁ কোর্টে চালান দেয়।
স্থানীয়রা জানান, আটক ওই দুজন রোববার বিকেলে একজন বুদ্ধি প্রতিবন্ধী কিশোরীকে ঢাকা পৌঁছে দেয়ার কথা বলে উপজেলার মহাদেবপুর-নওগাঁ পাকা সড়কের ভীমপুর ইউনিয়নের নওহাটামোড় বাজারের হক ফিলিং স্টেশনে রাখা একটি কাভার্ড ভ্যান ট্রাকের কেবিনে নিয়ে যায়। ট্রাকের সামনের গ্লাস ও জানালা গামছা দিয়ে ঢেকে কিশোরীটিকে ধর্ষণের চেষ্টা চালায়। জানতে পেরে স্থানীয়রা বিষয়টি পাশের্^ই অবস্থিত নওহাটামোড় ফাঁড়ি পুলিশকে জানালে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ওই কিশোরীটিকে উদ্ধার করে ও অভিযুক্ত দুজনকে হাতে নাতে আটক করে।
নওহাটামোড় পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই জিয়াউর রহমান জিয়া জানান, কিশোরীটি জেলার পত্নীতলা উপজেলার কাশিপুর গ্রামের মৃত আক্কাস আলীর মেয়ে আনিকা বলে জানায়। ঢাকায় তার মায়ের কাছে যাবার জন্য বাড়ি থেকে বের হয়।
মহাদেবপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার এটিএম মাইনুল ইসলাম ও মহাদেবপুর থানার অফিসার ইনচার্জের দায়িত্বে থাকা ইন্সপেক্টর (তদন্ত) ঘটনাস্থল পরিদর্শন করেছেন। ইন্সপেক্টর (তদন্ত) জানান, কাভার্ড ভ্যানটি আটক করা হয়েছে। কিশোরীটির কোন অভিভাবক পাওয়া না যাওয়ায় তাকে নওগাঁ কোর্টের মাধ্যমে সেভ কাষ্টোডিতে (নিরাপত্তা হেফাজতে) পাঠানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published.

x