ঢাকা, শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪, ১১:০৭ অপরাহ্ন
“বাংলাদেশ আওয়ামী যুব প্রজন্মলীগ” নামক ভুঁইফোড় সংগঠনের সভাপতিকে গ্রেফতারের দাবি আওয়ামী লীগের
দৈনিক ডাক অনলাইন ডেস্ক

“বাংলাদেশ আওয়ামী যুব প্রজন্মলীগ” নামক ভুঁইফোড় সংগঠনের সভাপতি শেখ বায়েজীদ কে গ্রেফতারের দাবি জানিয়েছে আওয়ামী লীগের নেতাকর্মীরা।

হেলেনা জাহাঙ্গীর ও দর্জি মনিরের পর “বাংলাদেশ আওয়ামী যুব প্রজন্ম লীগ” নামক আরেক ধান্দাবাজ দোকানদার ভুঁইফোড় সংগঠনের সভাপতি শেখ বায়েজীদ আহমেদ এর গ্রেফতারের দাবীতে স্বোচ্চার আওয়ামী লীগের নেতাকর্মীরা ।
“বাংলাদেশ আওয়ামী যুব প্রজন্মলীগ” নামক ধান্দাবাজী ও বাটপারির দোকানের প্রতিষ্ঠাতা সভাপতি শেখ বায়েজীদ পারিবারিক ভাবেই আওয়ামীলীগ বিরোধী এক টাউট। তিনি গোপালগঞ্জ জেলার কোটালীপাড়া উপজেলার, পিঞ্জুরী ইউনিয়নের কুরপালা গ্রামের এক রাজাকার পরিবারের সন্তান।
মাননীয় প্রধানমন্ত্রীর কার্যালয় হতে কতগুলো ঈদ কার্ড সংগ্রহ করে তাতে নিজের নাম টাইপ করে বসিয়ে তিনি তা তার নামে ও তার সংগঠনের নেতৃবৃন্দের নামে প্রধানমন্ত্রীর পাঠানো কার্ড বলে প্রচার করে অনেকের কাছ থেকেই টাকা হাতিয়ে নিচ্ছেন।
অনেকেই তার এই প্রতারনার কৌশল ধরতে না পারার কারনে তাকে প্রধানমন্ত্রীর বিশেষ কাছের কেউ মনে করে টাকা দিয়ে প্রতারিত হচ্ছেন।
এই সব কার্ডের ছবি ফেইসবুকে দিয়ে এবং নিজেকে প্রধানমন্ত্রীর আত্মীয় পরিচয় দিয়ে দেশের বিভিন্য জায়গায় অর্থের বিনিময়ে কমিটি দিচ্ছেন।
এতে করে আওয়ামীলীগ দূর্নামের ভাগীদার হচ্ছে, কারন সংগঠনটির নাম “বাংলাদেশ আওয়ামী যুব প্রজন্মলীগ” এই সংগঠন সামনের বছর আওয়ামীলীগকে ১ কোটি নতুন ভোট জোগাড় করে এনে দেবে বলে এমন প্রচারনাও তিনি করছেন।
 প্রিয় দল বাংলাদেশ আওয়ামীলীগ কে আগাছামুক্ত রাখতে আওয়ামী লীগের নেতাকর্মীদের ভুঁইফোড় সংগঠনের বিরুদ্ধে যুদ্ধটা চলবেই ।
দর্জি মনিরের মতো এই টাউট শেখ বায়েজীদ আহমেদ কে গ্রেফতারের দাবী জানাচ্ছে আওয়ামী লীগের বিভিন্ন নেতাকর্মীরা ।

Leave a Reply

Your email address will not be published.

x