ঢাকা, শনিবার ১৮ মে ২০২৪, ০৪:০৩ অপরাহ্ন
ভাড়া নিয়ে বাকবিতণ্ডায় রিকসা চালক খুন
মোহাম্মদ ইয়াসিন, সাভার:

ঢাকা জেলার আশুলিয়ার ইউসুফ মার্কেট এলাকায় ৫টাকার ভাড়া নিয়ে দন্ডে আব্দুল আলিম(৪০) নামের এক অটোরিকসা চালক খুন হয়েছে।এঘটনায় অভিযুক্ত ঘাতককে আটক করেছে আশুলিয়া থানা পুলিশ।

সোমবার(০২আগস্ট)সকাল ৯টায় ঘাতক তার বাসা কাশিমপুরের শুড়াবাড়ী রাইসমিল থেকে আশুলিয়ার ইউসুফ মার্কেটে আব্দুল আলিমের রিকসা যোগে আসে এবং ৫টাকা ভাড়া প্রদান করে,এতে রিকসা চালক ভাড়া নিতে অস্বীকৃতি জানায় ও বাকবিতণ্ডার এক পর্যায়ে ঘাতক ফজলুল(৩৫) রিকসা উল্টে ফেলে দেয়।এসময় রিকসার নিচে পরে মাথায় আঘাত লেগে ঘটনাস্থলেই রিকসা চালক আলিম মারা যায়। নিহত আলিম কাশিমপুরের বাগবাড়ী এলাকার জয়নালের ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানান,সকালে রিকসা চালকের সাথে ঘাতক ফজলুলের ৫টাকা ভাড়া নিয়ে তুমুল ঝগড়া হয় এবং রিকসা উল্টে ফেলে দিলে ঘটনাস্থলেই রিকসা চালক আলিমের মৃত্যু হয়।স্থানীয় জনতা ঘাতককে আটকে রেখে পুলিশকে খবর দিলে আশুলিয়া থানা পুলিশ ঘটনাস্থলে এসে আসামীকে গ্রেফতার ও নিহত ব্যাক্তির লাশ থানায় নিয়ে যায়।

এ বিষয়ে আশুলিয়া থানার উপ-পরিদর্শক(এস আই) হাসিব শিকদার জানান, আমরা খবর পেয়েই আসামী গ্রেফতার ও লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য রাজধানীর শহীদ সহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়েছে এবং মামলার প্রস্তুতি চলছে।

Leave a Reply

Your email address will not be published.

x