ঢাকা, বুধবার ২৪ এপ্রিল ২০২৪, ১২:৩৫ পূর্বাহ্ন
সরিষাবাড়ীতে অশ্লীল ছবি ফেসবুকে প্রকাশ করায় দর্জি গ্রেফতার
মোস্তাফিজুর রহমান,সরিষাবাড়ী প্রতিনিধিঃ
জামালপুরের সরিষাবাড়ীতে ফেসবুকে মানহানিকর তথ্য প্রকাশ ও প্রচার করার অপরাধে হাফিজুর রহমান(৩৮) নামে এক দর্জিকে পুলিশ গ্রেপ্তার করেছে। গত শুক্রবার(৩০ জুলাই) রাতে উপজেলার ডোয়াইল ইউনিয়নের দোলভিটি বাজার এলাকায় এ ঘটনা ঘটে।দর্জি হাফিজুর রহমান উপজেলার ডোয়াইল ইউনিয়নের চাপারকোনা পূর্বপাড়া গ্রামের আব্দুল হামিদের ছেলে ।

পুলিশ ও মামলার এজাহার সূত্রে জানা গেছে,সরিষাবাড়ী উপজেলার ডোয়াইল ইউনিয়নের চাপারকোনা পূর্বপাড়া গ্রামের হাফিজুর রহমান(৩৮) ছয় মাস ধরে একই ইউনিয়নের দোলভিটি বাজারে দর্জির কাজ করে আসছিল।দোলভিটি গ্রামের এক নারী(২৯) এর সাথে জামা বানানোর সময় পরিচয় হয়। ওই পরিচয়ের সুবাদে দু’জনের মধ্যে মোবাইলে সম্পর্ক হয় । দর্জি হাফিজুর কৌশলে ওই নারীর কিছু ছবি সংগ্রহ করে দুই জনের ছবি সংযোগ করে সামাজিক যোগাযোগ মাধ্যম(ফেসবুকে) ছেড়ে দিলে ওই নারী জানতে পেরে স্থানীয়দের অনুরোধে দর্জি হাফিজুর রহমান ফেসবুক থেকে ওই নারীর ছবি সরিয়ে ফেলে।
দর্জি হাফিজুর ক্ষোভে ওই নারীর অশ্লীল ছবি ফেসবুকে ছেড়ে দিবে বলে টাকা দাবি করে হুমকি দিয়ে আসছিলেন।দাবি করা টাকা না দেওয়ায় গত ৩-৪ দিন আগে একটি ভুয়া ফেসবুক আইডি খুলে ওই নারীর ছবি এডিট করে অশ্লীল ছবি ফেসবুকে ছেড়ে দেয়।
অশ্লীল ছবি ফেসবুকে ছেড়ে দেওয়ার অপরাধে ওই নারী বাদি হয়ে গত শুক্রবার রাতে দর্জি হাফিজুরকে আসামি করে সরিষাবাড়ী থানায় ২০১৮ সালের ডিজিটাল নিরাপত্তা আইনের ২৬(১)(ক) ও ২৯(১) ধারায় মামলা দায়ের করেন।
গত শুক্রবার রাতেই পুলিশ মামলার আসামি দর্জি হাফিজুরকে দোলভিটি বাজার থেকে গ্রেপ্তার করেছে। আজ শনিবার(৩১ জুলাই)দুপুরে মামলার আসামি হাফিজুরকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।
মামলার তদন্ত কর্মকর্তা সরিষাবাড়ী থানার উপ-পরিদর্শক(এসআই)আরিফুল ইসলাম বলেন,হাফিজুরকে গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published.

x