ঢাকা, বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪, ১১:৪১ অপরাহ্ন
ফুলবাড়িয়ায় হত্যা মামলার আসামী গ্রেফতার
তাপস কর,ময়মনসিংহ প্রতিনিধি।
ময়মনসিংহের  ফুলবাড়ীয়া হত্যা মামলার প্রধান আসামী গ্রেফতার হয়েছে। উপজেলার পুটিজান এলাকায় নার্গিস হত্যা মামলার প্রধান আসামী আরিফ হোসেনকে (১৭) গ্রেফতার করেছে ময়মনসিংহ র‍্যাব-১৪ ।
শুক্রবার রাতে ময়মনসিংহ র‍্যাব-১৪ সদর দপ্তরের মিডিয়া অফিসার অতিরিক্ত পুলিশ সুপার হান্নানুল ইসলামের পাঠানো এক বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়েছে।
এর আগে বৃহস্পতিবার দিবাগত রাত আড়াইটার দিকে তাকে গ্রেপ্তার করা হয়।
গ্রেপ্তারকৃত আসামি মাদকাসক্ত আরিফ প্রাথমিক জিজ্ঞাসাবাদে নার্গিস আক্তারকে হত্যার কথা স্বীকার করেছে বলে দাবি করেছে র‍্যাব। নিহত নার্গিস আক্তার তার আপন খালা।
র‍্যাবের এই কর্মকর্তা জানান, গত ২৮ জুলাই বুধবার রাতে ফুলবাড়ীয়া উপজেলার পুটিজানা ইউনিয়নের পাঞ্জানা পালোয়ান মার্কেট এলাকায় মাদকের টাকা দিতে রাজি না হওয়ায় নার্গিস আক্তারকে তার নিজ বসতঘরে নির্মমভাবে কুপিয়ে হত্যা করে দুর্বৃত্তরা। র‍্যাবের এই কর্মকর্তা আরও জানান, মাদক কেনার টাকা দিতে রাজি না হওয়ায় নিজের খালা নার্গিস আক্তারকে কুপিয়ে হত্যা করে আরিফ।
ওই ঘটনায় ফুলবাড়ীয়া থানায় একটি মামলা করা হয়। সেই মামলার ভিত্তিতে র‍্যাব ১৪-এর  গোয়েন্দা দল ঘটনাস্থল পরিদর্শন করে ছায়া তদন্ত শুরু করে। ঘটনাস্থল পরিদর্শন, পারিপার্শ্বিকতা ও নিহত নার্গিসের বিভিন্ন বিষয় পর্যালোচনা ও বিশ্লেষণ করে নিবিড় তদন্তপূর্বক আরিফ হোসেনকে গ্রেপ্তারের মাধ্যমে ঘটনার রহস্য উন্মোচন করে ময়মনসিংহ র‍্যাব।

4 responses to “ফুলবাড়িয়ায় হত্যা মামলার আসামী গ্রেফতার”

  1. … [Trackback]

    […] Information on that Topic: doinikdak.com/news/42102 […]

  2. … [Trackback]

    […] Read More on that Topic: doinikdak.com/news/42102 […]

  3. … [Trackback]

    […] Read More Info here to that Topic: doinikdak.com/news/42102 […]

  4. … [Trackback]

    […] Read More here on that Topic: doinikdak.com/news/42102 […]

Leave a Reply

Your email address will not be published.

x