ঢাকা, শনিবার ১৮ মে ২০২৪, ১১:২৫ পূর্বাহ্ন
বেনাপোল ডিবি কর্মকর্তা পরিচয়ে ব্যবসায়ীকে হুমকী, অতঃপর থানায় ডায়েরী
নিজস্বঃপ্রতিনিধি যশোর থেকে।

যশোরের বেনাপোল বাজারের অপরুপা বস্ত্রালয়ের মালিক শেখ বিল্লাল হোসেন (৩৭) কে মোবাইল ফোনে ডিবি কর্মকর্তা পরিচয়ে হুমকি দেওয়ার ঘটনা ঘটেছে। তিনি ভবেরবেড় গ্রামের মৃত মান্দার বক্সের ছোট ছেলে ও পেশায় গার্মেন্টস ব্যবসায়ী ।

গতবুধবার ( ২৮ জুলাই) বিকাল ৬.৫১মিনিট সময়ে তার ব্যাবহৃত মোবাইল নাম্বারে (০১৭১৪৬৩৪৩৮০) কল করে যশোর ডিবি কর্মকর্তা পরিচয়ে হুমকি দেওয়া হয় বলে জানা যায়।নিরাপত্তাহীনতায়  বৃহষ্পতিবার বিল্লাল হোসেন বেনাপোল পোর্টথানা পুলিশকে বিষয়টি জানিয়ে সাধারন ডায়েরী অর্ন্তভূক্ত করেছেন। যাহার নং-১২৩৩/২১ ও তারিখ ২৯-৭-২০২১ইং।

হুমকি প্রদানের ঘটনায় বিল্লাল হোসেন সাংবাদিকদের জানান,বিগত ৫ বছর পূর্বে ২০১৬ সালে সে বেনাপোল পোর্টথানাধীন ভবেরবেড় মৌজায় জৈনেক আকবরের নিকট হতে ১৫ লাখ টাকা দিয়ে কবলা দলিল মূলে বসত ভিটার জমি ক্রয় করেন। এই জমি ক্রয়- বিক্রয় নিয়ে আকবরের মা এর সহিত তার বিরোধ চলছে। এরই জের ধরে বিভিন্ন লোক মারফত বিবাদী পক্ষ বিভিন্ন সময়ে তাকে হুমকি-ধামকি দিয়ে আসছে। গতকাল বিকাল ৬.৫১ মিনিটে আবু তায়েফ নামে যশোরের ডিবি কর্মকর্তা পরিচয়ে ০১৯০৬৫৮৭০৯৮ নাম্বার হতে কল করে নজরুলকে ৪ লাখ টাকা দেওয়ার কথা বলেন। টাকা পরিশোধ না করলে সে ও তার পরিবারের সদস্য চরম ক্ষতিগ্রস্থ হবে বলে হুমকি প্রদান করেন।ওয় দিন রাতে ৮.৫৩ মিনিটে একয় নাম্বার হতে পুনরায় কল করে হুমকি দেওয়া হয় বলে আরো জানান তিনি। এ ঘটনায় তিনি পরিবার সহ রিাপত্তাহীনতায় ভূগছেন।

এ বিষয়ে যশোর জেলা গোয়েন্দা পুলিশ ( ডিবি ) অফিসে যোগাযোগ করলে,আবু তায়েফ নামে কোন ডিবি সদস্য নেই বলে অফিস সূত্র সাংবাদিকদের নিশ্চিত করেন।

বিল্লাল হোসেন ও তার পরিবাবর্গ ভবিষ্যত নিরাপত্তা চিন্তায় দ্রুত হুমকি দাতাকে সনাক্ত পূর্বক আইনানুগ ব্যাবস্থা গ্রহনের জন্য প্রশাসনের সকল পর্যায়ে সহযোগীতার আবেদন জানিয়েছেন।

One response to “বেনাপোল ডিবি কর্মকর্তা পরিচয়ে ব্যবসায়ীকে হুমকী, অতঃপর থানায় ডায়েরী”

  1. … [Trackback]

    […] Read More here to that Topic: doinikdak.com/news/41695 […]

Leave a Reply

Your email address will not be published.

x