ঢাকা, মঙ্গলবার ১৬ এপ্রিল ২০২৪, ১২:১৭ পূর্বাহ্ন
বাউফলে মাদক সবেনে বাঁধা, ছুরকিাঘাত ও মারধরে কলজে ছাত্রসহ আহত ২
রয়িাজ মাহমুদ, বাউফল (পটুয়াখালী) প্রতনিধি

ধক সবেনে বাধা দয়োয় ক্ষুব্ধ হয়ে পটুয়াখালীর বাউফলে মারধর ও ছুরকিাঘাতে আহত করা হয়ছেে ফরদি হাওলাদার (১৮) ও কজলে ছাত্র রফিাদ (১৮) নামে দুইজনক। আহত ফরদি হাওলাদারকে গুরুতর অবস্থায় উপজলো স্বাস্থ্য কমপ্লক্সেে র্ভতি করা হয়ছে। প্রাথমকি চকিৎিসা দয়ো হয়ছেে কলজে ছাত্র রফিাদক। গতকাল বুধবার (২৮ জুলাই) সন্ধ্যা সাড়ে ৭টার দকিে উপজলোর র্সূয্যমণরি র্পূব-ইন্দ্রোকুল চৌরাস্তা বাজার এলাকায় এ ঘটনা ঘট।
আহত ফরদি হাওলাদাররে চাচা ছ’মলিমস্ত্রিী সবুজ হাওলাদার ও স্থানীয় কয়কেজন জানান, ‘ওই দনি বকিালে স্থানীয় এক মম্বেররে ছত্রছায় থাকা কয়কে বখাটে প্রকাশ্যে গাঁজা সবেন করায় নশিধে করলে প্রথম দফায় বখাটদেরে আড্ডাখানা ও র্টচার সলে হসিবেে খ্যাত বাজার এলাকার ক্লাবঘরে নয়িে মারধর করা হয় স্থানীয় ফরিোজ হাওলাদাররে ছলেে রাজমস্ত্রিীর কাজে জড়তি ফরদি ও বাবুল রাঢ়ীর ছলেে কশেপুর ডগ্রিি কলজেরে এইচএসসরি ছাত্র রফিাদক। এরপর সন্ধ্যায় আবারো ডকেে নয়িে আব্দুল্লাহ (২০), রাবাবানি (২০), রাকীব (২০), আযাদসহ (১৯) ৮-১০ জন স্থানীয় বখাটে দ্বতিীয় দফায় মারধর করে তাদরেক। এ সময় ছুরকিাঘাত করা হয় ফরদিরে শরীররে বভিন্নি স্থান।

স্থানীয়রা উদ্ধার করে ফরদিকে গুরুতর অবস্থায় উপজলো স্বাস্থ্য কমপ্লক্সেে র্ভতি করে ও রফিাদকে প্রাথমকি চকিৎিসা দয়ে। এ ঘটনায় অভযিোগ করা হয়ছেে উল্লখে করে বাউফল থানার ওসি আলমামুন বলনে, ‘মামলা প্রক্রয়িাধনি। অপরাধীদরে বরিুদ্ধে আইনানুগ ব্যাবস্থা নয়ো হব।

Leave a Reply

Your email address will not be published.

x