ঢাকা, মঙ্গলবার ১৮ জুন ২০২৪, ১২:৫৬ অপরাহ্ন
রূপগঞ্জে ব্যবসায়ীর বাড়িতে হামলা : উভয় পক্ষের থানায় অভিযোগ
নজরুল ইসলাম লিখন, রূপগঞ্জ

রূপগঞ্জ উপজেলার মুড়াপাড়া ইউনিয়নের ব্রাক্ষণগাঁও এলাকার ব্যবসায়ী শাহাদাৎ মোল্লার বাড়িতে পূর্ব শত্রুতার জের ধরে ২৭ জুলাই মঙ্গলবার রাতে সন্ত্রাসীরা হামলা চালিয়ে ভাংচুর ও লুটপাট করেছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, অস্ত্রেশস্ত্রে সজ্জিত হয়ে ১০/১২ সদস্যের একদল সন্ত্রাসী এ হামলা চালায়। হামলাকারীরা বসত ঘরের দরজা ভেঙ্গে প্রবেশ করে টেলিভিশন, মূল্যবান আসবাবপত্র ভাংচুর করে নগদ টাকা, স্বর্ণালংকার ও ব্যাংকের চেক বইসহ মালামাল লুটে নেয়। একপর্যায়ে তাদের ডাকচিৎকারে আশপাশের লোকজন ছুটে আসলে প্রাণনাশের হুমকি দিয়ে সন্ত্রাসীরা পালিয়ে যায়। হামলায় গৃহকর্তা শাহাদাৎ মোল্লার পিতা শহিদ মোল্লা (৬৫), মা রতœা বেগম (৪৭) ও স্ত্রী রেশমা শারমীন (৩২) আহত হয়। আহতদের হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ ব্যাপারে ব্যবসায়ী শাহাদাৎ মোল্লা বাদী হয়ে মুড়াপাড়া এলাকার বাবু (২৪), রিয়াজ (২০), মোহাম্মদ আলী (৩৩) ও রাজিবকে (২৪) আসামী করে রূপগঞ্জ থানায় অভিযোগ দায়ের করেছেন। আসামীদের বিরুদ্ধে রূপগঞ্জ থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনসহ একাধিক মামলা রয়েছে।

রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ.এফ.এম সায়েদ বলেন, অভিযোগ পেয়েছি। যাদের বিরুদ্ধে অভিযোগ করা হয়েছে তারাও থানায় পাল্টা অভিযোগ দিয়েছে।তদন্ত সাপেক্ষে দোষীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

2 responses to “রূপগঞ্জে ব্যবসায়ীর বাড়িতে হামলা : উভয় পক্ষের থানায় অভিযোগ”

  1. … [Trackback]

    […] Information on that Topic: doinikdak.com/news/41012 […]

  2. … [Trackback]

    […] Read More to that Topic: doinikdak.com/news/41012 […]

Leave a Reply

Your email address will not be published.

x