ঢাকা, সোমবার ১৫ এপ্রিল ২০২৪, ১১:৫৯ অপরাহ্ন
আত্রাইয়ে নারী ও শিশু নির্যাতনের তিন মামলায় গ্রেফতার-৩
আত্রাই (নওগাঁ) সংবাদদাতা :

নওগাঁর আত্রাই থানা পুলিশ নারী ও শিশু নির্যাতন পৃথক তিনটি মামলার ৩ জন আসামিকে গ্রেফতার করেছে। গ্রেফতাকৃতরা হলো উপজেলার রায়পুর গ্রামের মোরশেদ আলী (৫০), ভবানীপুর গ্রামের শামীম রেজা মিন্টু (৪৭) ও হাটকালুপাড়া গ্রামের সোলায়মানের ছেলে পারভেজ ইসলাম (২৫)।

মামলাগুলোর এজাহার সূত্রে জানা যায়, ভবানীপুর গ্রামের মৃত নবাব আলী মোল্লার ছেলে শামীম রেজা মিন্টু যৌতুকের দাবিতে মাঝে মধ্যেই তার স্ত্রী রোজিনা বিবিকে (৩০) অমানবিক নির্যাতন করতো। সম্প্রতি নির্যাতন করে রোজিনা বিবির মাথার চুল কেটে দেয়ার অভিযোগও রয়েছে। গত সোমবার দুপুরের দিকে মিন্টু তার স্ত্রীকে যৌতুকের দাবিতে মারপিট করলে তিনি গুরুতর আহত হন। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য নিয়ে আসে। এ ব্যাপারে স্ত্রী রোজিনা বিবি স্বামী শামীম রেজা মিন্টুকে (৪৭) আসামি করে আত্রাই থানায় একটি মামলা দায়ের করলে পুলিশ সোমবার রাতে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে। উপজেলার রায়পুর গ্রামের বিদেশ ফেরৎ নারী ফেরদৌসী বিবির (৪৭) উপর যৌতুকের দাবিতে নির্যাতন মামলায় তার স্বামী একই গ্রামের মোরশেদ আলীকে আত্রাই থানা পুলিশ গ্রেফতার করে। এদিকে বিয়ের প্রলোভন দিয়ে জোর পূর্বক ধর্ষণের অভিযোগে থানায় মামলা দায়ের করেন উপজেলার হটকালুপাড়া গ্রামের বিধবা মহিলা কামরুন্নাহার (৪০)। ওই মামলায় পুলিশ তার কথিত প্রেমিক একই গ্রামের সোলায়মানের ছেলে পারভেজ ইসলামকে (২৫) গ্রেফতার করে।

আত্রাই থানার ওসি (তদন্ত) মোজাম্মেল হক কাজি বলেন, একই দিনে থানায় নারী ও শিশু নির্যাতন তিনটি মামলা হয়েছে। রাতেই অভিযান চালিয়ে তিন মামলার তিনজন আসামিকে গ্রেফতার করা হয়েছে। গতকাল মঙ্গলবার গ্রেফতারকৃতদের নওগাঁ জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

One response to “আত্রাইয়ে নারী ও শিশু নির্যাতনের তিন মামলায় গ্রেফতার-৩”

  1. … [Trackback]

    […] Info to that Topic: doinikdak.com/news/40697 […]

Leave a Reply

Your email address will not be published.

x