ঢাকা, শুক্রবার ২১ জানুয়ারী ২০২২, ০১:২০ অপরাহ্ন
জামালপুরে চলমান লক ডাউনে বিধিনিষেধ অমান্যকারীদের জরিমানা করছে পুলিশ
এ, এস, পলাশ, জামালপুর

করোনা মহামারী প্রতিরোধে চলমান লকডাউনের জামালপুরে বিধিনিষেধ অমান্যকরে বিনা কারণে বাহিরে বের হয়ে অযথা ঘোরাফেরা করায় সাধারণ মানুষকে গ্রেপ্তার ও মোটরবাইক চালকদের বিরুদ্ধে মামলা দায়ের অব্যাহত রয়েছে।

রবিবার সকালে শহরের ফৌজদারি মোড় এলাকায় কঠোর লকডাউন অমান্যকরে বিনাকারনে রাস্তায় বেড়িয়ে আসা মানুষদের ব্যাপক জিজ্ঞাসাবাদসহ পুলিশি আটকের মুখে পড়তে হয়। জামালপুরে জেলা পুলিশ সুপার নাসির উদ্দিন আহমেদের নির্দেশনায় ও জামালপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি রেজাউল ইসলাম খানের সার্বিক দিক নির্দেশনায় জামালপুর সদর থানার ওসি তদন্ত দেলোয়ার হোসেন ও তার দল শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থানে পুলিশি অভিযান পরিচালনা করেন।

পুলিশি অভিযানে শহরের ফৌজদারি মোড় এলাকা থেকে এবং শহরের বিভিন্ন স্থান থেকে বিনাকারণে বাইরে বের হওয়া মানুষদের গ্রেপ্তার করে থানায় নিয়ে যাওয়া হয়েছে। জেলা ট্রাফিক বিভাগের পুলিশ কর্তৃক শহরের বিভিন্ন প্রবেশধারে ও গুরুত্বপূর্ণ স্থানে পুলিশি চেকপোস্ট বসিয়ে রিক্সা, মটোরসাইকেল ও ব্যক্তিগত গাড়িতে ব্যাপক জিজ্ঞাসাবাদ করেন এবং লাইসেন্স, হ্যালমেট, কাগজপত্র বিহীন মোটরসাইকেল আটক করে তাদের বিরুদ্ধে মামলা দায়ের করেন।

জামালপুর জেলা পুলিশ সুত্রে আরও জানাগেছে, জেলা প্রতিটি উপজেলায় ও প্রতিটি শহর কেন্দ্রীক পুলিশ সদস্যসহ অন্যন্যান্য অাইনশৃঙ্খলা বাহিনী চেকপোস্টসহ ডিউটি পরিচালনা করে যাচ্ছেন। ব্যবসাপ্রতিষ্ঠানসহ অন্যান্য সকল প্রতিষ্ঠান যেগুলো সরকারি বিধিনিষেধের আওতায় তাদের বিষয়ে ব্যাপক নজরদারিতে রাখা হয়েছে। যাতে করে কেউ লকডাউনের বিধিনিষেধ অমান্য করে কোন প্রতিষ্ঠান খোলা না রাখতে পারে। এছাড়াও জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেটগণ তাদের অভিযান অব্যাহত রেখেছেন এবং অাইন অমান্যাকারীদের বিরুদ্ধে মামলা ও জরিমানা করে যাচ্ছেন। জামালপুর জেলা প্রশাসন ও অাইনশৃঙ্খলা বাহিনী করোনা মহামারী ঠেকাতে চলমান লকডাউন বাস্তবায়নে সকলের সহযোগিতা কামনা করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x