ঢাকা, বৃহস্পতিবার ২৫ জুলাই ২০২৪, ১১:০৪ অপরাহ্ন
জামালপুর জেলার করোনা পরিস্থিতি
এ,এস,পলাশ,জামালপুর-
জামালপুর জেলা সিভিল সার্জন অফিস থেকে প্রাপ্ত তথ্য অনুযায়ী, আজ (২৪ জুলাই) সর্বশেষ প্রতিবেদনে জামালপুর শেখ হাসিনা মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে ৬৬ টি নমুনা পরীক্ষায় ২০ জন, ময়মনসিংহ মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে জামালপুর জেলায় স্থায়ী নিবাসীর ১১ টি নমুনা পরীক্ষায় ১ জন এবং জেলা/উপজেলা পর্যায়ে RA টেস্টে ১৩ টি নমুনা পরীক্ষায় ৪ জন অর্থাৎ মোট ৯০ টি নমুনা পরীক্ষায় আরও মোট ২৫ জন (জামালপুর সদর- ২০ জন, মেলান্দহ- ৩ জন, ইসলামপুর- ১ জন ও সরিষাবাড়ী- ১ জন) কোভিড-১৯ সংক্রমণ শনাক্ত হয়েছে।
সর্বমোট সংক্রমণ শনাক্ত ৪০০০ জন।
সর্বশেষ এলাকা ভিত্তিক শনাক্তঃ
জামালপুর সদর- কাছারীপাড়া ২ জন, খুপীবাড়ী, নয়াপাড়া, পাথালিয়া ৩ জন, রাঙ্গামাটিয়া, দেওয়ানপাড়া ২ জন, সর্দারপাড়া ২ জন, তমালতলা, বকুলতলা, সকাল বাজার, বিসিক, পুলিশ লাইন, বেলটিয়া, কেন্দুয়া ও শহীদ হিরু সড়ক।
মেলান্দহ- হাজরাবাড়ী ২ জন ও মেলান্দহ।
ইসলামপুর- ইসলামপুর।
সরিষাবাড়ী- শিবপুর।
সর্বশেষ সুস্থ ৬০ জন (জামালপুর সদর- ২৩ জন, মেলান্দহ- ৪ জন, মাদারগঞ্জ- ৪ জন, সরিষাবাড়ী- ৯ জন, দেওয়ানগঞ্জ- ৪ জন ও বকশীগঞ্জ- ১৬ জন)।
সর্বমোট সুস্থ ৩৩৯৫ জন।
সর্বশেষ মৃত্যু ০ জন।
সর্বমোট মৃত্যু ৭৭ জন।
সর্বশেষ রেফার্ড ০ জন।
মোট রেফার্ড ৪১ জন।
সর্বশেষ নমুনা পরীক্ষা ৯০ টি।
সর্বমোট নমুনা পরীক্ষা ৩০৭১০ টি।
কোভিড-১৯ দ্রুত শনাক্তে সন্দেহজনক সকলেই সরকারী বিধি-বিধান মেনে স্ব স্ব উপজেলা স্বাস্থ্য কার্যালয়ের নিদিষ্ট বুথে নমুনা প্রদান করার জন্য আহ্বান করা হচ্ছে এবং স্বাস্থ্য বিধি যথাযথভাবে মেনে চলার জন্য পরামর্শ দেওয়া হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published.

x