ঢাকা, শুক্রবার ০৬ অগাস্ট ২০২১, ০৬:১৭ পূর্বাহ্ন
আমতলীতে মেয়রের পক্ষ থেকে ইমাম, মুয়াজ্জিনদের ঈদ উপহার প্রদান
আমতলী (বরগুনা) প্রতিনিধি।

বরগুনার আমতলী উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মোঃ মতিয়ার রহমানের পক্ষ থেকে ঈদুল আযহা উপলক্ষে পৌরসভার সকল মসজিদের ইমাম ও মুয়াজ্জিনদের সাথে মতবিনিময় ও ঈদ উপহার নগদ টাকা ও চাল প্রদান করা হয়েছে।

আজ (মঙ্গলবার) বেলা ১১টায় পৌরসভা মিলনায়তনে মেয়র মোঃ মতিয়ার রহমানের সভাপতিত্বে পৌরসভার ৬০টি মসজিদের ইমাম ও মুয়াজ্জিনদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পৌর আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ মজিবুর রহমান।

এসময় উপস্থিত ছিলেন পৌরসভার প্যানেল মেয়র মোঃ হাবিবুর রহমান মীর, কাউন্সিলর মোঃ জাহিদুল ইসলাম জুয়েল তালুকদার, আওয়ামীলীগ নেতা গাজী মোঃ কামাল, রিপোর্টার্স ইউনিটি সভাপতি খান মতিয়ার রহমান, কেন্দ্রীয় জামে মসজিদের ইমাম আলহাজ্ব মোঃ আবু জাফর মোহাম্মদ সালেহ, মাওলানা ওমর ফারুক জেহাদীসহ পৌরসভার সকল মসজিদের ইমাম ও মুয়াজ্জিনগন।

সভা শেষে পৌর মেয়র মোঃ মতিয়ার রহমানের ব্যক্তিগত পক্ষ থেকে প্রতিটি মসজিদের ইমামদেরকে নগদ ২ হাজার টাকা ও ৩০ কেজি করে চাল এবং মুয়াজ্জিমদের নগদ ১ হাজার টাকা ও ২০ কেজি চাল ঈদ উপহার হিসেবে প্রদান করেন।

উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মোঃ মতিয়ার রহমান বলেন, ইমামগন হলো প্রতিটি মসজিদের প্রধান। তাদের প্রতি আনুগত্য আমাদের সকল মুসলমানদের আছে ও থাকবে। তাদের প্রতি শ্রদ্ধা ও সম্মান জানিয়ে আমার ব্যক্তিগত পক্ষ থেকে এই ঈদ উপহার প্রদান করা হলো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x