ঢাকা, শুক্রবার ১৭ মে ২০২৪, ০৪:৩৪ অপরাহ্ন
অসুস্থ তানবীর হোসেন আশরাফী ও দুলালকে দেখতে হাসপাতালে
Reporter Name

হীমেল মিত্র অপু স্টাফ রিপোর্টার: বাংলার চোখ’র প্রতিষ্ঠাতা চেয়ারম্যান তানবীর হোসেন আশরাফীকে দেখতে হাসপাতালে যান, রংপুর রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক- শিমুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক-রণজিৎ দাস,মহিলা ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক-শরিফা বেগম শিউলী, অর্থ সম্পাদক- মেহেবুব পারভেজ সুমন,রবিন চৌধুরী রাসেল।

জানা যায় বাংলার চোখ’র প্রতিষ্ঠাতা চেয়ারম্যান তানবীর হোসেন আশরাফী, মোঃ দুলাল মিয়া ও আব্দুর রাজ্জাক ০৭/০৪/২০২১ (বুধবার)  দুপুর ২.৩৫ মিনিটে দখিগঞ্জ এলাকায় চলন্ত মোটরসাইকেলে করে আসার পথে, একটা বড় আকারের শিয়াল হঠাৎ দৌড়ে রাস্তা পার হওয়ার সময় আচমকা এক্সিডেন্ট হয়ে তিনজন তিন দিকে ছিটকে পরে এবং গুরুতর আহত হয়।

এলাকাবাসী এবং রাস্তায় থাকা লোকজন তাদেরকে গুরুতর আহত অবস্থায় রংপুর কমিউনিটি মেডিকেল কলেজ এন্ড হসপিটালের অর্থোপেডিক্স প্রধান মিণাঙ্গ ভট্টাচার্য’র তত্ত্বাবধানে ডক্টরস হাসপাতালে ভর্তি করেন ।

এখন তারা চিকিৎসাধীন অবস্থায় আছেন। আব্দুর রাজ্জাক প্রাথমিক চিকিৎসা নিয়ে বাসায় চলে যায়। এদিকে বেশকিছু দিন থেকে তানবীর হোসেন আশরাফীর বাবা অসুস্থ হয়ে ডক্টরস হাসপাতালে ভর্তি হয়ে আছেন। তাদের পরিবারের লোকজন ও আত্মীয় স্বজন দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন। মহান আল্লাহ্ তায়ালা যেন সবাইকে দ্রুত সুস্থতা দান করেন আমিন।

Leave a Reply

Your email address will not be published.

x