ঢাকা, বৃহস্পতিবার ২৫ জুলাই ২০২৪, ০৯:৩৫ অপরাহ্ন
চাঁদপুরের ফরিদগঞ্জে সড়ক দূর্ঘটনায় নিহত ১ আহত ১
মেহেদী হাছান ফরিদগঞ্জ (চাঁদপুর)\

ফরিদগঞ্জে সড়ক দূর্ঘটনায় হতাহত-২

চাঁদপুরের ফরিদগঞ্জে অটোরিক্সার নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের খালে পড়ে আব্দুল মতিন বতু (৬০) নামের এক বৃদ্ধ’র মৃত্যু হয়েছে। এঘটনায় ওই অটোরিক্সা চালক ইয়াছিন (২১) গুরুতর আহত হয়েছেন। ঘটনার স্থান থেকে অটোরিক্সাটি উদ্ধার করে থানা হেফাজতে নিয়েছে পুলিশ।১৬ জুলাই শুক্রবার বিকেলে উপজেলার চর দুঃখীয়া ইউনিয়নের হর্নিদূর্গাপুরের তুলাতলি বাজারে এ দূর্ঘটনা ঘটে। নিহত আ: মতিন বতু উপজেলার ফরিদগঞ্জ দক্ষিণ ইউনিয়নের হর্ণিদুর্গাপুর গ্রামের মৃত আলিফ খাঁর ছেলে।

আহত অটোরিক্সা চালক ইয়াছিন একই গ্রামের আব্দুর রহমানের ছেলে। স্থানীয় ইউপি সদস্য রফিকুল ইসলাম বাচ্চু জানান, উপজেলার গৃদকালিন্দিয়া বাজার থেকে অটোরিক্সা যোগে বাড়ি ফেরার তুলাতলি এলাকায় নিয়ন্ত্রন হারিয়ে অটোরিক্সাটি রাস্তার পাশের খালে পড়ে যায়। এসময় চালক ও যাত্রী দু’জনকেই আহত অবস্থায় স্থানীরা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসার পথে বৃদ্ধ আব্দুল মতিন বতু মৃত্যুর কোলে ঢোলে পড়েন। পরে স্থানীয়রা মৃতবস্থায় আব্দুল মতিন বতুকে বাড়িতে নিয়ে যান, একই ঘটনার আহত অটোরিক্সা চালক ইয়াছিনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসা হয়।

এবিষয়ে ফরিদগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের উপসহকারি কমিউনিটি মেডিক্যাল অফিসার নুর হোসাইন জানান, আহত ইয়াছিনের অবস্থা গুরুতর দেখে প্রাথমিক চিকিৎসা দিয়ে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে পাঠিয়ে দেওয়া হয়েছে।

ফরিদগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (ওসি তদন্ত) বাহার মিয়া জানান, খবর পেয়ে আমরা ঘটনার স্থান থেকে দূর্ঘটনার শিকার অটোরিক্সাটি উদ্ধার করে পুলিশি হেফাজতে নিয়ে আসছি, মৃত ব্যাক্তির পারিবারিক কোন অভিযোগ না থাকায় উর্ধ্বতন প্রশাসনিক কর্মকর্তাদের সাথে যোগাযোগ করে মৃত আব্দুল মতিন বতু তার গ্রামের বাড়িতে পাঠিয়ে দেওয়া হয়েছে।

One response to “চাঁদপুরের ফরিদগঞ্জে সড়ক দূর্ঘটনায় নিহত ১ আহত ১”

  1. … [Trackback]

    […] There you can find 69726 additional Information to that Topic: doinikdak.com/news/37079 […]

Leave a Reply

Your email address will not be published.

x