ঢাকা, বৃহস্পতিবার ২৮ অক্টোবর ২০২১, ০৪:১৮ পূর্বাহ্ন
হাজীগঞ্জে ১১ কোটি টাকার অবৈধ কারেন্ট জাল জব্দ
দৈনিক ডাক অনলাইন ডেস্ক

চাঁদপুরের হাজীগঞ্জ বাজারে কোস্টগার্ডের অভিযানে ১১ কোটি টাকা মূল্যের ৩৩ লাখ মিটার কারেন্ট জাল ও চায়না ছাই জাল জব্দ করা হয়েছে। জেলা কোস্টগার্ড বৃহস্পতিবার বিকেল থেকে রাত সাড়ে ১১টা পর্যন্ত এ অভিযান পরিচালনা করে। অভিযান পরিচালনাকালে বেশ কয়কজন অবৈধ কারেন্ট জালের পাইকারী ব্যবসায়ী তাদের গুদামে তালা ঝুলিয়ে পালিয়ে যেতে সক্ষম হয়েছেন। একই সময় অভিযান পরিচালনাকারী নির্বাহী ম্যাজিস্ট্রেট দুই কারেন্ট জাল ব্যবসায়ীকে ৫ হাজার টাকা করে মোট ১০ হাজার টাকা জরিমানা করেন।

খোঁজ নিয়ে জানা যায়, দীর্ঘদিন থেকে হাজীগঞ্জ বাজারের বনিক পট্টির বিভিন্ন জাল বিক্রির দোকানে অবৈধ কারেন্ট জাল ও চায়না ছাই জাল খুচরা ও পাইকারী বিক্রি হয়ে আসছে। এমন খবরে নির্বাহী ম্যাজিস্ট্রেট নিয়ে অভিযানে যায় জেলা কোস্টগার্ড। এ সময় বেশ কয়েকটি দোকান ও তাদের গুদামে অভিযান চালানো হয়। কয়েক ঘণ্টার অভিযানে ৩৩ লাখ মিটার কারেন্ট জাল ও চায়না ছাই জাল জব্দ করা হয়, যার আনুমানিক মূল্য প্রায় ১১ কোটি টাকা।

অভিযান পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট এনামূল হাসান, জেলা কোস্টগার্ডের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা লেফটেন্যান্ট শামছ। এ সময় উপস্থিত ছিলেন, হাজীগঞ্জ বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি আশফাকুল আলম চৌধুরী, সাধারণ সম্পাদক হায়দার পারভেজ সুজনসহ কোস্টগার্ডের অন্যসকল কর্মকর্তা, সদস্য ও হাজীগঞ্জ থানা পুলিশের একটি দল।

এ বিষয়ে নির্বাহী ম্যাজিস্ট্রেট এনামুল হাছান জানান, আজকে আমরা প্রায় ১১ কোটি টাকা মূল্যের কারেন্ট জাল ও চায়না ছাই জাল জব্দ করেছি।

হাজীগঞ্জ বাজারে অবৈধ কারেন্ট জাল ব্যাবসায়ীদের গুদাম ও দোকানে অভিযান চালাচ্ছে জেলা কোস্টগার্ড।

One response to “হাজীগঞ্জে ১১ কোটি টাকার অবৈধ কারেন্ট জাল জব্দ”

  1. shroom says:

    … [Trackback]

    […] Info on that Topic: doinikdak.com/news/46903 […]

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x