ঢাকা, বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪, ০৪:২৮ অপরাহ্ন
ফরিদগঞ্জের এমপি সাংবাদিক শফিকুর রহমান বঙ্গবন্ধু পরিষদের প্রেসিডিয়াম সদস্য হলেন
মেহেদী হাছান : ফরিদগঞ্জ চাঁদপুর

ফরিদগঞ্জের এমপি সাংবাদিক শফিকুর রহমান বঙ্গবন্ধু পরিষদের প্রেসিডিয়াম সদস্য হলেন

বঙ্গবন্ধু পরিষদের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের প্রেসিডিয়াম সদস্য মনোনীত হয়েছেন জাতীয় প্রেসক্লাবের সাবেক সভাপতি,চাঁদপুর-০৪ ফরিদগঞ্জ আসনের সাংসদ সাংবাদিক মুহম্মদ শফিকুর রহমান

মঙ্গলবার (১৩ জুলাই) বঙ্গবন্ধু পরিষদের এক প্রেস বিজ্ঞপ্তিতে নতুন প্রেসিডিয়াম সদস্যদের নামের তালিকা প্রকাশ করা হয়। বিজ্ঞপ্তিতে বলাহয়, বঙ্গবন্ধু পরিষদের সাথে সংশ্লিষ্ট বুদ্ধিজীবীগণের মধ্যে অনেকের মৃত্যু ও শারীরিক অসুস্থতা জনিত অনুপস্থিতির কারণে সৃষ্ট শূন্যতা পূরণের জন্য বিশিষ্ট বুদ্ধিজীবীদের সমন্বয়ে একটি প্রেসিডিয়াম সেল গঠন করা জরুরি।

করোনা অতিমাত্রার  কারণে প্রস্তুতি থাকা সত্তেও জাতীয় কাউন্সিল অনুষ্ঠিত সম্ভব না হওয়ায় কাউন্সিলের অনুমোদন সাপেক্ষে নতুন প্রেসিডিয়াম সদস্য মনোনীত করা হয়েছে

এ দিকে, বঙ্গবন্ধু পরিষদের প্রেসিডিয়াম সদস্য হওয়া প্রসঙ্গে সাংবাদিক মুহম্মদ শফিকুর রহমান এমপি বলেন, ১৯৭৫ সালের ১৫ আগস্ট জাতির জনককে হত্যার পর বঙ্গবন্ধুর আদর্শ,চিন্তা-চেতনা ও দর্শন নিয়ে বঙ্গবন্ধু পরিষদ কাজ করেছে। দুঃসময়ে রাজপথে বঙ্গবন্ধুর আদর্শ নিয়ে সরব ছিল সংগঠনটি। আমি সংগঠনের প্রতিষ্ঠাকাল থেকেই কাজ করে আসছি। সুতরাং আমার ওপর অর্পিত দায়িত্ব পালনে আমি যথাযথ চেষ্টা করব। বিশেষ করে তরুণ প্রজন্মের মাঝে মুক্তিযুদ্ধের চেতনা এবং বঙ্গবন্ধু আদর্শ ও তার দর্শন প্রতিফলনে কাজ করে যাব।তিনি আরও বলেন, মুজিববর্ষ উদ্যাপন কমিটির সাথেও তিনি সম্পৃক্ত।

এই যায়গা থেকে আমার বঙ্গবন্ধুর আদর্শ ও তার দর্শন নিয়ে কাজ করার সুযোগ রয়েছে। আশা করি করোনা পরিস্থিতি স্বাভাবিক হলে মুজিবশতবর্ষ নিয়ে আমাদের পরিকল্পনা বাস্তবায়ন করতে সক্ষম হব। বিশেষ করে সেমিনার-সিম্পোজিয়াম আয়োজনের মাধ্যমে বঙ্গবন্ধুর আদর্শ ও তার দর্শন তুলে ধরা সম্ভব হবে।

2 responses to “ফরিদগঞ্জের এমপি সাংবাদিক শফিকুর রহমান বঙ্গবন্ধু পরিষদের প্রেসিডিয়াম সদস্য হলেন”

  1. … [Trackback]

    […] Find More here on that Topic: doinikdak.com/news/36776 […]

  2. … [Trackback]

    […] Read More Information here on that Topic: doinikdak.com/news/36776 […]

Leave a Reply

Your email address will not be published.

x