ঢাকা, মঙ্গলবার ২৭ সেপ্টেম্বর ২০২২, ০১:৩৮ অপরাহ্ন
রাজ দেবোত্তর এস্টেটের উন্নয়নে সদস্যদের কাজ করতে হবে-দিনাজপুরের জেলা প্রশাসক
জাহিদ হাসান অন্তর দিনাজপুর

দিনাজপুরের জেলা প্রশাসক ও রাজ দেবোত্তর এস্টেটের ট্রাস্টি খালেদ মোহাম্মদ জাকী বলেছেন, এস্টেটের উন্নয়ন ও আয় বৃদ্ধির ক্ষেত্রে কমিটির সদস্যদের কাজ করতে হবে।

১৫ জুলাই বৃহস্পতিবার রাজবাটী শ্রী শ্রী কালিয়া জিউ মন্দির প্রাঙ্গণে রাজ দেবোত্তর এস্টেটের নির্বাহী কমিটির সভায় তিনি সভাপতির বক্তব্যে এ কথা বলেন।

স্বাগত বক্তব্য রাখেন রাজ দেবোত্তর এস্টেটের এজেন্ট রণজিৎ কুমার সিংহ। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন এডিএম আসিফ মাহমুদ ও উপজেলা নির্বাহী অফিসার মর্তুজা আল মুঈদ। সভায় আলোচ্যসূচী আলোচনায় দিনাজপুর রাজ দেবোত্তর এস্টেটের অধীনে শ্রী শ্রী কান্তজিউ মন্দির এলাকায় ১৪.৩৪ একর এবং শ্রী শ্রী গোষ্ঠধাম (আনন্দ সাগর) সংলগ্ন প্রায় ৬ একর ভূমির লীজ মানি বৃদ্ধি প্রসঙ্গে আলোচনা করা হয়। রাজ দেবোত্তার এস্টেটের অধিনে শ্রী শ্রী রঘুনাথ জিউ মন্দিরের নির্মাণ ব্যয় দাখিল এবং অনুমোদন দেন সভাপতি।

এছাড়া আয় ব্যয়ের হিসাব দাখিল করা হয় এবং সভায় অনুমোদন দেয়া হয়। আলোচনায় অংশগ্রহণ করেন রাজ দেবোত্তার এস্টেট নির্বাহী কমিটির সদস্য স্বরূপ বকসী বাচ্চু, সুনীল চক্রবর্তী, রতন সিং, ভবানী শংকর আগারওয়ালা, বিমল চন্দ্র সরকার, এ্যাডঃ সরোজ গোপাল রায়, গৌর চন্দ্র শীল, বিমল চন্দ্র দাস ও ডাঃ ডিসি রায়। শেষে এস্টেটের সদস্য ডাঃ ডিসি রায় কান্তজিউ মেডিকেল সেন্টার স্থাপনের প্রস্তাব দিলে তা অনুমোদন পায়। রাজ দেবোত্তার এস্টেটের ট্রাস্টি ও জেলা প্রশাসকের সার্বিক তত্ত¡াবধানে এবং এজেন্টের দিক নির্দেশনায় উক্ত সেবার কার্যক্রম পরিচালিত হবে। সভার পূর্বে জেলা প্রশাসক রাজবাড়ীস্থ হিরাবাগানে বৃক্ষরোপন এবং হিরাবাগান পুকুরে মাছের পোনা অবমুক্ত করেন

4 responses to “রাজ দেবোত্তর এস্টেটের উন্নয়নে সদস্যদের কাজ করতে হবে-দিনাজপুরের জেলা প্রশাসক”

  1. … [Trackback]

    […] There you will find 64035 additional Information on that Topic: doinikdak.com/news/36764 […]

  2. … [Trackback]

    […] Find More Information here on that Topic: doinikdak.com/news/36764 […]

  3. anonymous says:

    … [Trackback]

    […] There you will find 74594 additional Information to that Topic: doinikdak.com/news/36764 […]

  4. … [Trackback]

    […] Here you will find 95409 more Information on that Topic: doinikdak.com/news/36764 […]

Leave a Reply

Your email address will not be published.

x