ঢাকা, শনিবার ২০ এপ্রিল ২০২৪, ০৪:৫৫ অপরাহ্ন
মানবতার দৃষ্টান্ত স্থাপন করল দিনাজপুরের ঐতিহ্যবাহী “রেনেসাঁ ক্লাব”
জাহিদ হাসান অন্তর দিনাজপুর প্রতিনিধি

সচেতনতাই পারে করোনা মোকাবিলা করতে আমরা সবাই নিয়ম মানি, করোনাকে বিদায় করি। ” এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে দিনাজপুরের অতি পুরনো ও ঐতিহ্যবাহী “রেনেসাঁ ক্লাব” করোনাভাইরাসের প্রাদুর্ভাবের অতিমাত্রার কারণে দেশব্যাপী চলমান কঠোর লকডাউন কালীন সময়ে কিছু অসহায়, দুঃস্হ, খেটে খাওয়া, দিনমজুর মানুষের কষ্ট সামান্য লাঘবের প্রয়াসে ও তাদের মুখে হাসি ফোটানোর লক্ষে রেনেসাঁ ক্লাবের উদ্যোগে দশ দিনব্যাপী একবেলা রান্না করা খাবার বিতরণ করা হয়।

১৪ জুলাই বুধবার খাবার বিতরনের শেষ দিনে দিনাজপুর রেনেসাঁ ক্লাবের‌ আয়োজনে সদস্যদের নিজ অর্থায়নে স্বাস্থ্য বিধি মেনে অসহায়দের মাঝে ৩৬০ প্যাকেট রান্না করা খাদ্য বিতরণ করা হয়। খাদ্য বিতরণ কর্মসূচিতে উপস্থিত থেকে খাদ্য বিতরণ করেন রেনেসাঁ ক্লাবের সভাপতি আবুল কালাম আজাদ ও সাধারণ সম্পাদক অর্ণব কুমার সাহা সহ ক্লাবের নির্বাহী কমিটির নেতৃবৃন্দ।

এ সময় বক্তারা বলেন, করোনা অতি মহামারিতে ও শাটডাউনের কারনে জীবিকার চাঁকা থমকে যাওয়া অসহায় মানুষের পাশে থেকে তাদের খাবারের ব্যাবস্থা করা প্রতিটি মানুষের দায়িত্ব। সেই আলোকে আমরা গত ৪ জুলাই থেকে টানা ১০দিন অসহায় ও খেটে খাওয়া মানুষের খাদ্যের ব্যবস্থা করে আসছি।

4 responses to “মানবতার দৃষ্টান্ত স্থাপন করল দিনাজপুরের ঐতিহ্যবাহী “রেনেসাঁ ক্লাব””

  1. … [Trackback]

    […] There you will find 43709 additional Information to that Topic: doinikdak.com/news/36508 […]

  2. … [Trackback]

    […] Info on that Topic: doinikdak.com/news/36508 […]

  3. mwATrUyH says:

    Thanks so much for your post, and more research should be considered buy priligy pakistan

  4. cIWquNILA says:

    Regarding diet, a high prevalence of PSP like illness has been found on the island of Guadeloupe in the French West Indies Caparros Lefebre, 1999 levitra e bom

Leave a Reply

Your email address will not be published.

x