ঢাকা, বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪, ০৮:৪৯ অপরাহ্ন
সিলেট বিভাগে সর্বোচ্চ মৃত্যু ৯, শনাক্ত ৪০.০২ শতাংশ
অনলাইন ডেস্ক

সিলেট বিভাগের চার জেলায় গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত হয়ে নয় জনের মৃত্যু হয়েছে।

এটি সিলেট বিভাগের সর্বোচ্চ মৃত্যুর রেকর্ড। এর আগে গত ৭ জুলাই সর্বোচ্চ নয় জনের মৃত্যু হয়েছিল। এ নিয়ে মোট ৫৪৩ জনের মৃত্যু হয়েছে।

একই সময়ে এক হাজার ৮২টি নমুনা পরীক্ষা করে ৪৩৩ জনের করোনা শনাক্ত হয়েছে। পরীক্ষা বিবেচনায় শনাক্তের হার ৪০ দশমিক ০২ শতাংশ।

আজ বুধবার স্বাস্থ্য অধিদপ্তরের সিলেটের বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) ডা. সুলতানা রাজিয়া এ তথ্য জানিয়েছেন।

অধিদপ্তরের তথ্য অনুযায়ী, মারা যাওয়া সাত জন সিলেট ও দুই জন মৌলভীবাজারের বাসিন্দা। গত ২৪ ঘণ্টায় সিলেটের ৬৮১টি নমুনা পরীক্ষা করে ২৬৯ জন, সুনামগঞ্জের ৯০টি নমুনা পরীক্ষা করে ৩২ জন, হবিগঞ্জের ২০০টি নমুনা পরীক্ষা করে ৯৮ জন ও মৌলভীবাজারের ১১১টি নমুনা পরীক্ষা করে ৩৪ জনের করোনা শনাক্ত হয়েছে।

পরীক্ষা বিবেচনায় সিলেটে করোনা শনাক্তের হার ৩৯ দশমিক ৫০ শতাংশ, সুনামগঞ্জের ৩৫ দশমিক ৫৬ শতাংশ, হবিগঞ্জের ৪৯ শতাংশ ও মৌলভীবাজারের ৩০ দশমিক ৬৩ শতাংশ। আজ সকাল পর্যন্ত সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে করোনায় আক্রান্ত ৪৪৫ জন রোগী ভর্তি ছিলেন। এর মধ্যে সিলেটের ৩৪৯ জন, সুনামগঞ্জের ৪৬ জন, হবিগঞ্জের সাত জন ও মৌলভীবাজারের ৪৩ জন।

সিলেট বিভাগে এ পর্যন্ত ৩০ হাজার ৮৯১ জনের করোনা শনাক্ত হয়েছে। এর মধ্যে সুস্থ হয়েছেন ২৫ হাজার ৬১৮ জন, মারা গেছেন ৫৪৩ জন বলে জানিয়েছে স্বাস্থ্য অধিদপ্তর।

One response to “সিলেট বিভাগে সর্বোচ্চ মৃত্যু ৯, শনাক্ত ৪০.০২ শতাংশ”

  1. … [Trackback]

    […] Read More Information here on that Topic: doinikdak.com/news/36269 […]

Leave a Reply

Your email address will not be published.

x