ঢাকা, শুক্রবার ২৯ মার্চ ২০২৪, ০৯:৫৬ অপরাহ্ন
দিনাজপুরে অসহায় দরিদ্রদের মাঝে ইউএনও মর্তুজা আল মুঈতের সহযোগিতা ও ওমেন্স বাইকারদের তত্ত্বাবধানে খাদ্য বিতরণ
জাহিদ হাসান অন্তর দিনাজপুর প্রতিনিধিঃ         
                                                                        সারদেশের ন্যায় দিনাজপুরে লক-ডাউন অবস্থায় খাদ্য সংকটে থাকা অসহায় -দরিদ্রদের মাঝে নির্বাহি কর্মকর্তা মর্তুজা আল মুঈত “র সহযোগিতা ও ওমেন্স বাইকার”দের তত্ত্বাবধানে ৮ম তম দিনে খাবার বিতরণ ।
বিশ্বের ন্যায় দেশেও করোনা ভাইরাসের আক্রমন থেকে রক্ষা পেতে চলোমান লক ডাউন এ সকল প্রতিষ্ঠান বন্ধ থাকায় কর্মহীন হয়ে পরা মানুষ খাদ্য সংকটে ভুগছেন তাদের মাঝে উপজেলা নির্বাহি কর্মকর্তা মর্তুজা আল মুঈত এর সার্বিক সহযোগিতা ও দিনাজপুর ওমেন্স বাইক ওয়েলফেয়ার এসোসিয়েশন এর সকল সদস্য বৃন্দের তত্ত্বাবধানে দিনাজপুর সদর উপজেলার ১০ টি ইউনিয়ন ও ১ টি পৌরসভায় ৮ম দিনের কর্মসুচিতে অসহায় -দরিদ্রদের মাঝে রান্না করা খাবার বিতরণ করে কর্ম সুচির কার্যক্রম সমাপ্তি করা হয়।
এসময় উপস্থিত ছিলেন অ্যাসোসিয়েশনের সভাপতি লায়লা আরজুমান্দ বানু , সহ-সভাপতি সেতারা বেগম, সাধারণ সম্পাদক রাবেয়া খাতুন রানু, যুগ্মসাধারণ সম্পাদক বাবলি আক্তার পিংকি, কোষাধক্ষ্য বিলকিস আরা রহমান, নির্বাহী সদস্য মাহমুদা আক্তার বনানী, শাম্মী, জেসমিন আরা, সবিতা রানী রায় ।
দিনাজপুর সদর উপজেলা নির্বাহি কর্মকর্তা মর্তুজা আল মুঈত দিনাজপুর জেলা প্রতিনিধি কে জানান, করোনা ভাইরাসের আক্রমন থেকে রক্ষা পেতে সারদেশের ন্যায় দিনাজপুরেও অফিস আদালতসহ সকল প্রতিষ্ঠান বন্ধ রাখা হয়েছে। মানুষ করোনা থেকে রক্ষা পেতে ঘরে ঘরে অবস্তান করছে। লক ডাউন অবস্থায় খাদ্য সংকটে ভুগছেন তাদের মাঝে ওমেন্স বাইক ওয়েলফেয়ার এসোসিয়েশন এর সদস্য বৃন্দের তত্ত্বাবধানে রান্না করা খাবার পৌছে দেয়া এটি একটি উদাহরণ মাত্র , এটি দেখে মানুষ নিজের স্থান থেকে সার্ধ্য মত মানুষ-মানুষের পাশে এসে দাড়াবে বলে আমার বিশ্বাস, পাশাপাশি সকলকে দেশের বিধিনিশেধ ও স্বাস্থবিধি মেনে চলার আহব্বান জানান।

2 responses to “দিনাজপুরে অসহায় দরিদ্রদের মাঝে ইউএনও মর্তুজা আল মুঈতের সহযোগিতা ও ওমেন্স বাইকারদের তত্ত্বাবধানে খাদ্য বিতরণ”

  1. … [Trackback]

    […] Read More to that Topic: doinikdak.com/news/36133 […]

  2. … [Trackback]

    […] Find More to that Topic: doinikdak.com/news/36133 […]

Leave a Reply

Your email address will not be published.

x