ঢাকা, বুধবার ২০ অক্টোবর ২০২১, ০১:২৫ অপরাহ্ন
সখিপুরে মল্লিক কান্দি নিজস্ব অর্থায়নে শেখ ইদ্রিস আলী সড়ক নির্মান
শরীয়তপুর প্রতিনিধি

শরীয়তপুরের ভেদরগঞ্জ উপজেলার সখিপুর থানা ও সখিপুর ইউনিয়নের ০৭ নং ওয়ার্ড মল্লিক কান্দি গ্রামে  নিজস্ব অর্থায়নে মৃৃত. শেখ ইদ্রিস আলী সড়ক নির্মান এর কার্যক্রম চলছে। সোমবার (১২জুলাই) সকাল ৪ টায় দিকে যুক্তরাষ্ট্র প্রবাসী শেখ মোঃ সাদীর বাস ভবনে মিলাত ও দোয়ার আয়োজন শেষে সড়কটির শুভ উদ্বোধন করেন সখিপুর থানা আওয়ামী লীগ এর সাবেক দপ্তর সম্পাদক ও বর্তমান সখিপুর থানা আওয়ামীলীগ এর সহ-সভাপতি মোঃ নাছির সরদার,  সাবেক মেম্বার মহসিন শেখ, জহিরুল ইসলাম শেখ, চুন্নু মিয়া মল্লিক, তারেক মাহমুদ, চুন্নু মিয়া খেখ, মুকবিল শেখ, জব্বার মোল্লা, আজগর আলী শেখ,  আলি আহম্মদ বেপারী, সাজাহান হাওলাদার, দেলোয়ার বেপারী, নিজাম শেখ, জান শরীফ মাঝী,লিটন শেখ, মনির হোসেন মল্লিক, সুজন মিয়া, সাদ্দাম হোসেন,  মামুন হাওলাদার, বাবু হাওলাদার, আলাউদ্দিন বেপারী, সাহেদ কবির, মনির হোসেন সহ অত্র এলাকার গন্যমান্য ব্যক্তি গর্ব উপস্থিত।

এসময় সাবেক মেম্বার মহসিন শেখ জানান ১৯-৯৮ সালে মৃত. শেখ ইদ্রিস আলী সড়কটি  এডিপির প্রজেক্ট দ্বারা সড়কটি নির্মান করা হয়। দীর্ঘ ২২ বছরেরও বেশি গুরুত্বপূর্ন এই সড়কটি  বেহাল দষায় রয়েছে।

এলাকার জনসাধারনের সার্থে আমাদের নিজেস্ব তহবিল থেকে আমরা সাজাহান হাওলাদার এর বাড়ি থেকে মুকবি শেখ এর বাড়ির মেইন পাকা সড়ক পর্যন্ত আমরা মৃত.শেখ ইদ্রিস আলী সড়কটি নির্মাণ করে দিচ্ছি।

এলাকাবাসী জানান ১১২ নং দক্ষিণ সখিপুর মল্লিক কান্দি প্রাথমিক বিদ্যালয়ের আনুমানিক ১ কিলো মিটার কাচা সড়কের জন্য ভোগান্তিতে রয়েছেন অত্র সড়কের উত্তর, দক্ষিণের প্রায় ৩থেকে ৪ হাজার  গ্রামের জনসাধারণ।

বর্ষা মৌসুম এলেই যেনো তাদের কষ্টের সীমা থাকে না।সামান্য বৃস্টি হলেই গ্রামীন এই কাচা সড়কে সব ধরনের যান চলাচল বন্ধ হয়ে যায়।

গ্রামবাসির একমাত্র চলাচলের রাস্তা এ টি  ও  স্কুলে যাওয়ার জন্য ভোগান্তি পোহাতে হয় অত্র  এলাকার  ছাত্র ছাত্রীদের।

সখিপুর মল্লিক কান্দি ১১২নং সরকারি প্রাথমিক বিদ্যালয় পর্যন্ত সড়কটি মেরামত ও পাকা করার জন্য বাংলাদেশ আওয়ামীলীগ এর সাবেক সাংগঠনিক সম্পাদক ও পানি সম্পদ উপ-মন্ত্রী এ কে এম এনামুল হক শামীম এমপি মহোদয়ের সুদৃষ্টি কামনা করছেন অত্র  এলাকার জনসাধারণ।

One response to “সখিপুরে মল্লিক কান্দি নিজস্ব অর্থায়নে শেখ ইদ্রিস আলী সড়ক নির্মান”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x