ঢাকা, শনিবার ২৭ এপ্রিল ২০২৪, ১০:০৮ অপরাহ্ন
হযরত মাওলানা আব্দুশ শাকুর চৌধুরী ইন্তেকালে তালামীযে ইসলামিয়ার শোক প্রকাশ
দৈনিক ডাক অনলাইন ডেস্ক

বিশিষ্ট আলিমে দ্বীন, উস্তাযুল কুররা, হযরত মাওলানা আব্দুশ শাকুর চৌধুরী ছাহেবের ইন্তেকালে তালামীযে ইসলামিয়ার শোক প্রকাশ

শামসুল উলামা হযরত আল্লামা ফুলতলী ছাহেব কিবলাহ (র.) এর ভাতিজা, বিশিষ্ট আলিমে দ্বীন, উস্তাযুল কুররা, হযরত মাওলানা আব্দুশ শাকুর চৌধুরী ছাহেব ১১ জুলাই, রবিবার, সকাল ৮:১৫ ঘটিকায় ইন্তেকাল করেন। ইন্না লিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন। রবিবার বাদ আসর বাদেদেওরাইল ফুলতলী কামিল মাদরাসা মাঠে তাঁর জানাযার নামাজ শেষে দাফন সম্পন্ন হয়।

মাওলানা আব্দুশ শাকুর চৌধুরী ছাহেবের ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেছেন বাংলাদেশ আনজুমানে তালামীযে ইসলামিয়ার কেন্দ্রীয় সভাপতি মোহাম্মদ দুলাল আহমদ ও সাধারণ সম্পাদক মুজতবা হাসান চৌধুরী নুমান।

নেতৃবৃন্দ এক শোক বার্তায় বলেন, হযরত মাওলানা আব্দুশ শাকুর চৌধুরী ছাহেব শামসুল উলামা আল্লামা ফুলতলী ছাহেব কিবলাহ (র.)-এর স্নেহধন্য ছিলেন। আল্লামা ফুলতলী ছাহেব কিবলা (র.) এর বিভিন্ন খিদমতের সাথে তিনি আজীবন সম্পৃক্ত ছিলেন। ইলমে কুরআনের খেদমতে তিনি জীবনভর নিজেকে নিয়োজিত রেখেছিলেন। বিশেষত, সুদীর্ঘ ৬০ বছর যাবৎ তিনি দারুল কিরাত মজিদিয়া ফুলতলী ট্রাস্টের প্রধান কেন্দ্রে কুরআন মাজিদের খেদমতে নিয়োজিত ছিলেন, যা যুগে যুগে অনন্য একটি দৃষ্টান্ত হয়ে থাকবে। দ্বীনের এই মহান মুবাল্লিগ দাওয়াতি কার্যক্রমের মাধ্যমে আহলে সুন্নাত ওয়াল জামাতের সহিহ আকিদা ও ইসলামের প্রকৃত সৌন্দর্যকে জনসমাজে তুলে ধরার মহান দায়িত্ব আজীবন আঞ্জাম দিয়েছেন।

নেতৃবৃন্দ মরহুমের জন্য মহান আল্লাহর কাছে জান্নাতের উচ্চ মাকাম কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করেন।

Leave a Reply

Your email address will not be published.

x