ঢাকা, বুধবার ০৮ মে ২০২৪, ০৮:৫৩ পূর্বাহ্ন
বাগেরহাটে স্বাস্থ্যবিধি না মানায় প্রথম ১০ দিনে ৮৮৩ মামলা
Reporter Name

বাগেরহাট প্রতিনিধি :বাগেরহাটে স্বাস্থ্যবিধি না মানায় লকডাউনের প্রথম দশ দিনে ৯২২ জনকে জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। এ সময়ে ৮৮৩টি মামলার অনুক’লে ৪ লাখ ৪৩ হাজার ৬৩৫ টাকা জরিমানা আদায় করা হয়।

১লা জুলাই থেকে ১০ জুলাই রাত ১২টা পর্যন্ত বাগেরহাট জেলা প্রশাসন ও ৯টি উপজেলা প্রশাসনের পক্ষ থেকে এই ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়। ভ্রাম্যমাণ আদালত পরিচালনায় পুলিশের পাশাপাশি, বিজিবি ও সেনাসদস্যরা নির্বাহী ম্যাজিস্ট্রেটদের সহযোগিতা করেছেন।

বাগেরহাটের অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মো. শাহিনুজ্জামান বলেন, সরকার ঘোষিত লকডাউন বাস্তবায়ন ও করোনা সংক্রমণ রোধ করতে জেলা প্রশাসন প্রথম থেকেই নানা উদ্যোগ গ্রহন করেছে। মানুষকে ঘরে রাখতে সচেতনতামূলক কার্যক্রম পরিচালনার পাশাপাশি খাদ্য সহায়তাও প্রদান করেছে। এরপরেও অতি উৎসাহী কিছু মানুষ স্বাস্থ্যবিধির তোয়াক্কা না করে বাইরে আসছে জরুরি প্রয়োজন ছাড়াই। যাদের মধ্যে স্বাস্থ্যবিধি মানতে অনীহা রয়েছে, আমরা তাদের আইনের আওতায় এনেছি। গেল ১০ দিনে আমরা ৯২২ জনকে বিভিন্ন পরিমাণে জরিমানা করেছি। এই জরিমানাটা আসলে প্রতীকী, যাতে জরিমানার ভয়ে হলেও অন্যরা সচেতন হয়, এজন্যই আমাদের এই প্রচেষ্টা।

3 responses to “বাগেরহাটে স্বাস্থ্যবিধি না মানায় প্রথম ১০ দিনে ৮৮৩ মামলা”

  1. … [Trackback]

    […] Find More to that Topic: doinikdak.com/news/35132 […]

  2. … [Trackback]

    […] There you can find 25537 additional Information on that Topic: doinikdak.com/news/35132 […]

  3. … [Trackback]

    […] Here you can find 61195 more Information to that Topic: doinikdak.com/news/35132 […]

Leave a Reply

Your email address will not be published.

x