ঢাকা, শনিবার ২০ এপ্রিল ২০২৪, ০১:১৩ অপরাহ্ন
ফরিদগঞ্জে ভুমিহীনদের ঘর-স্বল্প ব্যয়ে ঘর র্নিমান- আমি অভিভুত…জেলা প্রশাসক অঞ্জনা খান
Reporter Name

মেহেদী হাছান  ফরিদগঞ্জ (চাঁদপুর) প্রতিনিধি: চাঁদপুর জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিস বলেছেন, সরকার মুজিববর্ষ উপলক্ষে সারা দেশে ভুমিহীনদের ঘর প্রদানের যে কর্মসূচী নিয়েছে । সেই প্রকল্পের ঘর চাঁদপুরে প্রতিটি উপজেলায় তা বাস্তবায়িত হয়েছে এবং তা চলমান রয়েছে।

আমি নিজে চাঁদপুরের প্রতিটি উপজেলা পর্যায়ে নির্মাণ করা ঘরগুলো সর্ম্পকে জানি, সেগুলো অনেক ভাল হয়েছে। নিশ্চিত থাকার পরও স্থানীয় একটি পত্রিকায় রির্পোটের কারণে তারপরও আমি আজ নিজে আজ রোববার ফরিদগঞ্জ উপজেলার বাগড়া বাজারের ঘর গুলো দেখতে এসেছি তিনি বলেন, স্বল্প ব্যয়ে

এত সুন্দর ঘর র্নিমানে আমি অভিভুত। বাস্তব পরিস্থিতি দেখে আমি অভিভ‚ত। আমি নিজে প্রতিটি স্থান ঘুরে দেখেছি, বরাদ্দপ্রাপ্ত লোকজনের সাথে কথা বলেছি। স্থানীয় প্রশাসন ও জনপ্রতিনিধিরা এসব ভুমিহীন লোকজনের জন্য ঘর প্রতি বরাদ্দ হওয়া ১ লক্ষ ৭১ হাজার টাকারও বেশি কাজ করেছেন।

১১ জুলাই রোববার বিকালে জেলা প্রশাসক ফরিদগঞ্জ উপজেলার বাগড়া বাজারের ঘর গুলো দেখতে এসে একথা বলেন। এসময় তার

সাথে অতিরিক্ত জেলা প্রশাসক ইমতিয়াজ হোসেন, ফরিদগঞ্জ উপজেলা নিবার্হী কর্মকর্তা শিউলী হরি, সহকারি কমিশনার (ভুমি) শারমনি আক্তার, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মিল্টন দস্তিদার ও বালিতুবা পশ্চিম ইউনিয়নের চেয়ারম্যান মোঃ শফিকুর রহমানসহ সাংবাদিক বৃন্দ উপস্থিত ছিলেন।

One response to “ফরিদগঞ্জে ভুমিহীনদের ঘর-স্বল্প ব্যয়ে ঘর র্নিমান- আমি অভিভুত…জেলা প্রশাসক অঞ্জনা খান”

  1. … [Trackback]

    […] Find More Info here to that Topic: doinikdak.com/news/35107 […]

Leave a Reply

Your email address will not be published.

x