ঢাকা, শুক্রবার ২১ জানুয়ারী ২০২২, ০১:৩৩ অপরাহ্ন
নওগাঁর মান্দায় ছুরিকাঘাতে ব্যবসায়ী আহত
গোলাম রাব্বানী, মান্দা, নওগাঁ

নওগাঁর মান্দায় বখাটে কলেজছাত্রের ছুরিকাঘাতে এক ব্যবসায়ী গুরুত্বর আহত হয়েছেন। ঘটনাটি ঘটেছে উপজেলার নূরুল্লাবাদ ইউপির জোতবাজার এলাকায়। আহত যুবক উপজেলার জোত বাজার গ্রামের মৃত সিদ্দিক আলীর ছেলে ইমরান হাসান অনু (২৭)।

স্থানীয় সূত্রে জানা গেছে, ঘটনার দিন একই এলাকার প্রতিবেশী হাফিজুর ইসলামের ছেলে বখাটে যুবক মান্দা মমিন শাহানা সরকারি ডিগ্রি কলেজের স্নাতক দ্বিতীয় বর্ষের ছাত্র হাবিবুর রহমান (২৫) আহত অনুকে তার ব্যবসা প্রতিষ্ঠান সিদ্দিক স্টোর থেকে ডেকে দোকানের সামনে এক গলিতে নিয়ে যায়। কোনোকিছু বোঝার আগেই পেটে ছুরি মেরে তাকে গুরুতর আহত করে। ঘটনা জানার পর স্থানীয়রা বখাটে যুবককে ধরার জন্য ধাওয়া করলে সে ছুরি ফেলে পালিয়ে যায়। কী কারণে অনুকে ছুরিকাঘাত করা হয়েছে তা এখনো জানা যায়নি। ঘটনার পর আহত অবস্থায় অনুকে স্থানীয়রা উদ্ধার করে মান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে নিয়ে গেলে তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় কর্তব্যরত চিকিৎসক তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন।

এ ব্যাপারে মান্দা থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মেহেদী মাসুদ জানান, ঘটনাটি জানার পর ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। অভিযোগ পেলে তদন্তসাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করা হবে।

One response to “নওগাঁর মান্দায় ছুরিকাঘাতে ব্যবসায়ী আহত”

  1. … [Trackback]

    […] Find More Information here to that Topic: doinikdak.com/news/34825 […]

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x