ঢাকা, সোমবার ২৫ অক্টোবর ২০২১, ০৮:২৪ অপরাহ্ন
দিনাজপুরে সদরে সাবিত কপ্তা ঘর এর অর্থায়নে দুঃস্থ পরিবারে খাবার বিতরণ
জাহিদ হাসান অন্তর,দিনাজপুর
 এই করোনা মহামারীর সংকটে দেশের বিভিন্ন স্থানে বিভিন্ন ব্যবসায়ী ক্ষুদ্র ব্যবসায়ী ও সমাজসেবী ও ধনী ব্যক্তিদ্বয় অবহেলিত ও দুঃস্থ পরিবারের মাঝে কিছুটা সাহায্যের জন্য যে যার মত ভাবে হাত বাড়িয়ে দিয়েছেন।
এরই ধারাবাহিকতায় ৯ জুলাই শুক্রবার দিনাজপুরে সদর উপজেলার ৬ নং আউলিয়াপুর এলাকায় সাবিত কপ্তা ঘর এর অর্থায়নে এবং আউলিয়াপুর যুব উন্নয়ন পাঠাগার ও আলোর পথে জাগো যুব, দিনাজপুরের আয়োজনে করোনা মহামারী সংকট মোকাবেলায় প্রায় ৫ শতাধিক  অসহায় ও দুঃস্থ পরিবারের মাঝে রান্না করা খাবার বিতরণ করা হয়।
অসহায় ও দুঃস্থ পরিবারের মাঝে রান্না করা খাবার বিতরণ কার্যক্রম আনুষ্ঠানিক উদ্বোধন করেন দিনাজপুর পৌরসভার ১১ নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ সানোয়ার হোসেন সরকার। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সাবিত কপ্তা ঘর-এর স্বত্তাধিকারি মঞ্জুরুল, আউলিয়াপুর যুব উন্নয়ন পাঠাগার ও আলোর পথে জাগো যুব দিনাজপুর এর সভাপতি মোঃ মোসাদ্দেক হোসেন ও সামাজিক সংগঠক মুকিদ হায়দার শিপন প্রমূখ।
অসহায় ও দুঃস্থ পরিবারের মাঝে খাদ্য বিতরণকালে সাবিত কপ্তা ঘরের স্বত্বাধিকারী মঞ্জুরুল বলেন স্বাধীনতার যুদ্ধ এর ভয়াবহ অবস্থা আমি চোখে দেখিনি কিন্তু বর্তমান ২০২১ সালের এই করোনা মহামারীর সংকট মনে করি স্বাধীনতা যুদ্ধের চেয়েও বড় যুদ্ধ, যা আমরা জেনে এসেছি বিশ্বযুদ্ধ নামে একটি যুদ্ধ হয়েছিলো। আমাদেরকে সবাইকে শামিল হতে হবে এবং করোনা মহামারী সংকট মোকাবেলায় একে অপরের সাথে সহযোগিতার হাত বাড়িয়ে এই করোনার বিরুদ্ধে যুদ্ধ করতে হবে। আমাদের এই যুদ্ধই হচ্ছে নিজেকে সাবধানতা রাখা, অন্যকে সাবধানতা অর্জন করার জন্য উদ্বুদ্ধ করা, খাদ্য সংকট নিরসনের জন্য অপরকে সহযোগিতা করা এবং বিনা কারণে বাড়ী থেকে বের না হয়ে নিজ নিজ বাড়ীতে অবস্থান নেওয়ার জন্য সবাইকে উদ্বুদ্ধ করা এ সকল কার্যক্রম করাই হচ্ছে আমাদের করোনা যুদ্ধের মূল হাতিয়ার।

2 responses to “দিনাজপুরে সদরে সাবিত কপ্তা ঘর এর অর্থায়নে দুঃস্থ পরিবারে খাবার বিতরণ”

  1. … [Trackback]

    […] Information on that Topic: doinikdak.com/news/34495 […]

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x