ঢাকা, রবিবার ২৪ অক্টোবর ২০২১, ১০:২৬ অপরাহ্ন
করোনায় মারা গেলেন গোলাপগঞ্জ উপজেলা আ’লীগ নেত্রী আঙ্গুরা বেগম
জাকারিয়া আবুল গোলাপগঞ্জ :

গোলাপগঞ্জ উপজেলা আওয়ামীলীগের মহিলা বিষয়ক সম্পাদক ও ঢাকাদক্ষিণ ইউনিয়ন পরিষদের সংরক্ষিত (নারী) ওয়ার্ডের একাধিকবার নির্বাচিত সদস্য আঙ্গুরা বেগম (৫৫) আর নেই। তিনি বৃহস্পতিবার রাত ৯টায় সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধিন অবস্থায় ইন্তেকাল করেন (ইন্নাল্লিাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)। গোলাপগঞ্জ উপজেলার ঢাকাদক্ষিণ ইউনিয়নের রায়গড় গ্রামের জয়নাল আবেদীন ছুনু মিয়ার স্ত্রী আঙ্গুরা বেগম। মৃত্যুকালে স্বামী, দুই ছেলে ও দুই মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

তিনি গত কয়েকদিন থেকে অসুস্থ হলে ৬জুলাই গোলাপগঞ্জ উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্স হাসপাতালে করোনার সেম্পল দেন। বৃহস্পতিবার (৮জুলাই) ৯টা ৪৩মিনিটে রিপোর্টে আসে তিনি করোনা পজেটিভ। করোনা শনাক্তের পৌনে ১ঘন্টা পূর্বে তাঁর মৃত্যু হয়। স্বজনদের বরাত দিয়ে জানাযায় গত এক সপ্তাহ থেকে তিনি অসুস্থ হয়ে পড়েন। চিকিৎসকের পরামর্শে বাড়ীতে রেখে তাঁর চিকিৎসা চলছিল। গত দুইদিন থেকে শ^াসকষ্ট দেখা দিলে প্রথমে উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্স হাসপাতালে নেওয়া হয়। কর্তব্যরত আবাসিক মেডিক্যাল অফিসার ডা. শাহিনুর ইসলাম শাহিন প্রাথমিক চিকিৎসা দিয়ে সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি জন্য রেফার করেন। সেখানে নিবিড় পর্যবেক্ষণে রেখে চিকিৎসা দেওয়া অবস্থায় রাত ৯টায় মৃত্যু হয়। মরহুমার জানাজার নামাজ শুক্রবার বাদ জুম্মা ঢাকাদক্ষিণ মাদ্রাসা মাঠে অনুষ্ঠিত হবে বলে পরিবারের পক্ষ থেকে জানানো হয়।

এদিকে সদালাপী ও সজ্জন ব্যক্তিত্ব শিক্ষানুরাগী আঙ্গুরা বেগমের মৃত্যুতে ঢাকাদক্ষিণ হলিসিটি স্কুলের পক্ষ থেকে গভীর শোক প্রকাশ করা হয়। স্কুলের প্রতিষ্ঠাতা ও অধ্যক্ষ অজামিল চন্দ্র নাথ, অভিভাবক প্রতিনিধি শামসুল হুদা, কামরান আহমদ, মনির উদ্দিন প্রমুখ গভীর শোক প্রকাশ করেন ও শোকসন্তপ্ত পরিবার পরিজনের প্রতি সমবেদনা জানান।

One response to “করোনায় মারা গেলেন গোলাপগঞ্জ উপজেলা আ’লীগ নেত্রী আঙ্গুরা বেগম”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x