ঢাকা, শনিবার ২৯ জানুয়ারী ২০২২, ০২:১০ পূর্বাহ্ন
সিলেটে বিনামূল্যে অক্সিজেন পৌঁছাবে রেড ক্রিসেন্ট
রুবেল আহমদ সিলেট প্রতিনিধিঃ

সিলেটে করোনা আক্রান্ত রোগীদের এবার বিনামূল্যে অক্সিজেন সিলিন্ডার ঘেরে পৌঁছে দিবে রেড ক্রিসেন্ট ইউনিট। আক্রান্তদের দ্রুত অক্সিজেন সরবরাহ করার জন্য ইতোমধ্যে রেড ক্রিসেন্টে করোনা রেসপন্স টিম গঠন করা হয়েছে।

বৃহস্পতিবার (৮ জুলাই) দুপুরে এই সেবা কার্যক্রমের উদ্বোধন করেন রেড ক্রিসেন্ট সিলেট ইউনিটের সাধারণ সম্পাদক আব্দুর রহমান জামিল। এছাড়া বিশেষ অতিথি ছিলেন কার্যকারী কমিটির সদস্য ফেরদৌস চৌধুরী রুহেল, সোয়েব আহমদ ও মজির উদ্দিন।

এছাড়াও উপস্থিত ছিলেন-সিলেট মাতৃমঙ্গল হাসপাতালের ভারপ্রাপ্ত পরিচালক ডা. নূরুল আলম খাঁন, হাসপাতালের মেডিকেল অফিসার ডা. ফাতেমা উম্মে খায়ের লিপা, রেড ক্রিসেন্ট সিলেটের কর্মকর্তা পার্থ সারথী দাস, যুব রেড ক্রিসেন্টের বিভাগীয় উপ প্রধান মোসাদ্দেক চৌধুরী সুমেল, চৌধুরী লাবিব ইয়াসিরসহ রেড ক্রিসেন্টের সদস্যরা। রেড ক্রিসেন্টে করোনা রেসপন্স টিমের সমন্বয়ক হিসেবে দায়িত্ব দেয়া হয়েছে রেড ক্রিসেন্টের সাবেক যুব প্রধান নাজিম খাঁনকে। করোনা রোগীর অক্সিজেনের প্রয়োজন হলে-০১৭১৫ ২৭৩৬৪৫, ০১৭৫৭ ৩১৩০৩৩ যোগাযোগ করার জন্য অনুরোধ জানিয়েছেন রেড ক্রিসেন্ট সিলেট ইউনিটের সাধারণ সম্পাদক আব্দুর রহমান জামিল।

তিনি বলেন, সংকটময় এই সময়ে করোনা রোগীদের জন্য বিনামূল্য অক্সিজেন সিলিন্ডার সরবরাহ করবে রেড ক্রিসেন্ট। ইতোমধ্যে একটি টিম গঠন করা হয়েছে। টিমের মোবাইল নাম্বারে ফোন করলেই টিমের সদস্যরা অক্সিজেন সিলিন্ডার বাসায় পৌঁছে দিবেন। সরকার স্বাস্থ্যসেবার উন্নতির জন্য বিশেষভাবে কাজ করে যাচ্ছে। মানুষের কাছে দ্রুত সময়ের সেবা পৌঁছে দেয়া আমাদের একমাত্র লক্ষ্য।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x