ঢাকা, সোমবার ২৪ জানুয়ারী ২০২২, ১০:০৪ পূর্বাহ্ন
শেখ হাসিনার আমলে কেউ না খেয়ে থাকবে না- সাংসদ শাহে আলম
নাহিদ সরদার, বানারীপাড়া প্রতিনিধি

দৈনিক ডাকঃ বরিশালের বানারীপাড়ায় করোনায় ক্ষতিগ্রস্থদের মাঝে মানবিক সহায়তা হিসেবে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশেষ উপহার খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। ৭ জুলাই বুধবার বিকালে বানারীপাড়া উপজেলার সদর,সলিয়াবাকপুর ও চাখার ইউনিয়নে দরিদ্র পরিবারের মাঝে বরিশাল-২ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ ছাত্রলীগের সাবেক কেন্দ্রীয় সভাপতি এবং স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য মো. শাহে আলম প্রধানমন্ত্রীর এ উপহার সামগ্রী বিতরণ করেন।

এসময় তিনি বলেন, বঙ্গবন্ধু কন্যা ‘মানবতার মা’ প্রধানমন্ত্রী শেখ হাসিনার আমলে দেশের কোন মানুষ না খেয়ে থাকবেন না। তিঁনি অন্ন,বস্ত্র,চিকিৎসা ও বাসস্থানসহ মানুষের সকল মৌলিক চাহিদা পূরণ করছেন।

এসময় বানারীপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা রিপন কুমার সাহা,থানার ওসি মো. হেলাল উদ্দিন,উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা ইঞ্জিনিয়ার মহসিন-উল-হাসান,উপজেলা আওয়ামী লীগ নেতা ডা. খোরশেদ আলম সেলিম,সদর ইউপি চেয়ারম্যান আ. জলিল ঘরামী,সলিয়াবাকপুরের নব নির্বাচিত ইউপি চেয়ারম্যান সিদ্দিকুর রহমান মাষ্টার,চাখারের বিদায়ী ইউপি চেয়ারম্যান খিজির সরদার,নবনির্বাচিত চেয়ারম্যান সৈয়দ মজিবুল ইসলাম টুকু,পৌর আওয়ামী লীগের সভাপতি সুব্রত লাল কুন্ডু, চাখার ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আ.মালেক হাওলাদার,সাধারণ সম্পাদক ওয়াহেদুজ্জামান মিলন,এমপির ব্যক্তিগত সহকারী মো. জসিম উদ্দিন মোল্লা, পৌর আওয়ামী লীগ নেতা ও শিক্ষক হায়দার আলী প্রমূখ উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, বানারীপাড়া উপজেলার ৮ ইউনিয়নে ৭৮০ জন করে ও পৌরসভায় ৪৫০ দরিদ্র পরিবারকে প্রধানমন্ত্রীর এ বিশেষ উপহার খাদ্য সামগ্রী দেওয়া হচ্ছে। ৮ জুলাই বৃহস্পতিবার সংসদ সদস্য মো. শাহে আলম উপজেলার বাইশারী, সৈয়দকাঠি, উদয়কাঠি, ইলুহার ও বিশারকান্দি ইউনিয়নে প্রধানমন্ত্রীর এ উপহার খাদ্য সামগ্রী বিতরণ করবেন বলে জানা গেছে। এছাড়া ‘৩৩৩’ তে কল করলে দরিদ্র পরিবারে খাদ্য সামগ্রী পৌঁছে দেওয়া হবে বলেও ইউএনও রিপন কুমার সাহা জানান।

2 responses to “শেখ হাসিনার আমলে কেউ না খেয়ে থাকবে না- সাংসদ শাহে আলম”

  1. … [Trackback]

    […] Read More Info here to that Topic: doinikdak.com/news/33803 […]

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x