ঢাকা, শুক্রবার ২৯ মার্চ ২০২৪, ০২:১০ পূর্বাহ্ন
গণমাধ্যম কর্মীদের নিয়ে দিনাজপুরে দায়িত্বরত সেনাবাহিনীর সাথে সংবাদ সম্মেলন
জাহিদ হাসান অন্তর, দিনাজপুর প্রতিনিধিঃ
দৈনিক ডাকঃ দিনাজপুর পুলিশ অফিসার্স ক্লাবে ৬ জুলাই মঙ্গলবার দুপুর ১টায় গণমাধ্যম কর্মীদের নিয়ে দিনাজপুরের কো-অর্ডিনেটর মেজর আব্দুল্লাহ-আল-ইমরান এর নেতৃত্বে একটি সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।
দিনাজপুরে অনুষ্ঠিত গণমাধ্যম কর্মীদের নিয়ে সংবাদ সম্মেলনে মেজর আব্দুল্লাহ-আল-ইমরান বলেন, এই করোনা মহামারীর সময় আপনপাদের ব্যপক ভুমিকা রয়েছে। আপনাদের সহযোগিতায় আমাদের কার্যক্রম পরিচালনা করতে সহজ হবে। এজন্য আপনাদের নিজ নিজ কর্ম স্থল হতে এই কার্যক্রম পরিচালনা করতে সহযোগিতা করার জন্য অনুরোধ করছি।
এছাড়াও একটি লিখিত প্রেস বিজ্ঞপ্তিতে উল্লেখ থাকে যে,মেজর জেনারেল এস এম কামরুল হাসান, এনডিসি, এইচডিএমসি, পিএসসি, জিওসি, ৬৬ পদাতিক ডিভিশন ও এরিয়া কমান্ডার রংপুর এরিয়া এর নির্দেশক্রমে ব্রিগেডিয়ার জেনারেল খোন্দকার শফিকুজ্জামান, পিএসসি, কমান্ডার ১৬ পদাতিক ব্রিগেড এর সার্বিক তত্ত্বাবধানে এবং মেজর আব্দুল্লাহ-আল-ইমরান, পিএসসি, রিয়ার অধিনায়ক, ৩৬ বীর (রিয়ার) এর সার্বিক সমন্বয়ে দিনাজপুর জেলার ১৩টি উপজেলায় মহামারি কোভিড-১৯ প্রতিরোধে বেসামরিক প্রশাসনকে সহায়তা প্রদানের নিমিত্তে বাংলাদেশ সেনাবাহিনীর ৩টি ইউনিট দিন-রাত নিরলস পরিশ্রম করে যাচ্ছে।
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের নির্দেশক্রমে যতদিন প্রয়োজন বাংলাদেশ সেনাবাহিনীর সদস্যগণ এ দায়িত্ব পালন করে যাবে। বাংলাদেশ সেনাবাহিনী স্বাধীনতা পরবর্তী দেশের যে কোন প্রয়োজনে যে কোন পরিস্থিতি মোকাবেলায় সাধারণ জনগণের পাশে ছিল এবং ভবিষ্যতেও সেনাবাহিনী যে কোন প্রয়োজনে সর্বদা বেসামরিক প্রশাসন তথা দেশের যে কোন প্রয়োজনে সর্বদা পাশে থাকবে। বর্ণিত দায়িত্ব পালনের পাশাপাশি বাংলাদেশ সেনাবাহিনীর সদস্যদের জন্য বরাদ্দকৃত রেশন হতে দুঃস্থ ও অসহায় জনসাধারণের মধ্যে ত্রাণ সামগ্রী এবং বাংলাদেশ সেনাবাহিনীর নিজস্বতহবিল হতে মাক্স ও প্রয়োজনীয় ঔষধপত্র বিতরণের কার্যক্রম চলমান রয়েছে এবং ভবিষ্যতে এ ধারা অব্যাহত থাকবে

3 responses to “গণমাধ্যম কর্মীদের নিয়ে দিনাজপুরে দায়িত্বরত সেনাবাহিনীর সাথে সংবাদ সম্মেলন”

  1. … [Trackback]

    […] Read More here on that Topic: doinikdak.com/news/33779 […]

  2. … [Trackback]

    […] Read More on that Topic: doinikdak.com/news/33779 […]

  3. … [Trackback]

    […] Information to that Topic: doinikdak.com/news/33779 […]

Leave a Reply

Your email address will not be published.

x