ঢাকা, শুক্রবার ২১ জানুয়ারী ২০২২, ০২:৫০ অপরাহ্ন
মিরসরাইয়ে দম্পতির খাটের নিচে শুয়ে থেকে গণধোলাইয়ের শিকার যুবক
আজিজ আজহার, মিরসরাই

মিরসরাইয়ে দম্পতির খাটের নিচে শুয়ে থেক গণধোলাই খেলেন যুবক.। মিরসরাই উপজেলার হিঙ্গুলী ইউনিয়নের একটি বাড়ির খাটের নিচ থেকে চোর সন্দেহে মো. মুসা মিয়া (৩২) নামে একজনকে আটক করে পুলিশের কাছে সোপর্দ করেছে এলাকাবাসী। গত মঙ্গলবার (৬ জুলাই) রাত ১১টায় হিঙ্গুলী ইউনিয়নের ১নং ওয়ার্ডের উত্তর আজমনগর গ্রামের সরকার বাড়িতে এই ঘটনা ঘটে।

আটককৃত মুসা মিয়া পেশায় একজন ব্যাটারি চালিত অটোরিক্সা চালক। সে বারইয়ারহাট পৌরসভার ৯নং ওয়ার্ডের মেহের আলী মিঝি প্রকাশ গরু গাড়িওয়ালা বাড়ির ফয়েজ আহম্মদের ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, মঙ্গলবার রাত ১১টায় চুরির উদ্দেশ্যে মুসা মিয়া হিঙ্গুলী ইউনিয়নের উত্তর আজমনগর গ্রামের সরকারী বাড়ির এনামুল হকের বসত ঘরের ভিতর প্রবেশ করে খাটের নিচে বসে থাকে। পরে পরিববারের লোকজন তাকে দেখতে পেয়ে স্থানীয়দের খবর দিলে এলাকাবাসী তাকে ধরে গণধোলাই দেয়। পরবর্তীতে খবর পেয়ে জোরারগঞ্জ থানা পুলিশ তাকে আটক করে থানায় নিয়ে আসে।

জোরারগঞ্জ থানার এসআই মো. আজিজুল হক বলেন, খবর পেয়ে আমরা তাকে ঘটনাস্থল থেকে আটক করে থানায় হেফাজতে নিয়ে আসি। মুসা চুরির উদ্দেশ্যে হিঙ্গুলী ইউনিয়নের সরকার বাড়ির এনামুল হকের ঘরে প্রবেশ করে। বৃহস্পতিবার সকালে তাকে আদালতে প্রেরণ করা হবে।

One response to “মিরসরাইয়ে দম্পতির খাটের নিচে শুয়ে থেকে গণধোলাইয়ের শিকার যুবক”

  1. … [Trackback]

    […] There you will find 39511 additional Info on that Topic: doinikdak.com/news/33670 […]

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x