ঢাকা, শনিবার ২৭ এপ্রিল ২০২৪, ০২:২৭ অপরাহ্ন
নিরলসভাবে সেবা দিচ্ছেন নওগাঁ মান্দা উপজেলার ভারশোঁ ইউনিয়ন চেয়ারম্যান
গোলাম রাব্বানী, মান্দা উপজেলা থেকে
দৈনিক ডাকঃ সম্প্রতি মহামারি করোনা ভাইরাস রোধে দেশে সরকার ঘোষিত অনেক কাজ হাতে নেওয়া হয়েছে এবং সেগুলো বাস্তবায়ন হচ্ছে। এরই মধ্যে ব্যক্তি উদ্যোগেও নিজের জীবন ঝুকি রেখে অনেকে অনেক কাজ প্রতিনিয়ত করে আসছে।
সম্প্রতি করোনা রোধে সারা দেশে জারিকৃত চলমান কঠোর বিধিনিষেধ (লকডাউন) মেয়াদ আরও এক সপ্তাহ বাড়ানো হয়েছে। আগামী ১৪ জুলাই পর্যন্ত মেয়াদ বাড়ানো হয়েছে। সোমবার (৫ জুলাই) মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এ আদেশ জারি করা হয়।
নওগাঁ মান্দা উপজেলার ভারশোঁ ইউনিয়নে লকডাউনে কর্মজীবি সহ সল্প আয়ের লোকজন কর্মহীন এবং ঘরবন্দী হয়ে পড়ে।
এরই ধারাবাহিকতায় স্থানীয় ইউপি চেয়ারম্যান মোঃ মোস্তাফিজুর রহমান সুমন স্বাস্থ্যবিধি মেনে প্রতিটি পাড়ায় পাড়ায় গিয়ে মাস্ক বিতরণ, ফগার মেশিন দিয়ে মশা নিধন, অসুস্থ বিছানাগত রোগীদের পাশে খোঁজখবর নেওয়া, তাদের মাঝে খাদ্য সামগ্রী, সাবান, কয়েল ও আর্থিক সহায়তা প্রদান করেন।
অত্র ইউনিয়নের মসজিদ কমিটির মাধ্যমে করোনা সামগ্রী প্রদান, মশা নিধন করা ব্যাট প্রদান করেন।
পাশাপাশি অতিবৃষ্টির কারণে জলাবদ্ধতার সমস্যা হওয়ায় কোন কোন জায়গায় নিরসনের প্রতিশ্রুতি দেন এবং তাৎক্ষণিক টাকা দিয়ে সমাধান করে দেন চেয়ারম্যান।
অত্র ইউনিয়নের স্থানীয় লোকজন জানান, আমাদের ইউনিয়নে অতীতে অনেক চেয়ারম্যান নির্বাচিত হয়েছে। তারা ইউনিয়নের উন্নয়ন তো দূরে কথা ঠিক মতো পরিষদেই আসেনা। সাধারণ জনগণদের সময় দেয় না। কিন্তু বর্তমানে চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান সুমন নির্বচিত হওয়ার পর থেকে ইউনিয়নের সাধারণ জনগনের আস্থা বেড়ে গেছে। নিয়মিত ইউনিয়ন পরিষদের আসা থেকে শুরু করে গ্রামের প্রতিটি বাড়ি বাড়ি গিয়ে বিপদেআপদে মানুশের পাশে দাঁড়িয়েছে।অত্র ইউনিয়ন নওগাঁ জেলার মধ্যে ১ম স্থানে নিয়ে যেতে পেরেছেন। আমরা এমন চেয়ারম্যান আমাদের ইউনিয়নে বারবার দেখতে চাই।

One response to “নিরলসভাবে সেবা দিচ্ছেন নওগাঁ মান্দা উপজেলার ভারশোঁ ইউনিয়ন চেয়ারম্যান”

  1. … [Trackback]

    […] Here you will find 56727 more Info to that Topic: doinikdak.com/news/32952 […]

Leave a Reply

Your email address will not be published.

x