ঢাকা, বুধবার ০৮ মে ২০২৪, ১২:২৮ পূর্বাহ্ন
শেখ তন্ময়’র পক্ষে রামপালে অক্সিজেন সিলিন্ডার হস্তান্তর
Reporter Name

বাগেরহাট ০২ আসনের মাননীয় সংসদ সদস্য শেখ সারহান নাসের তন্ময়ের উদ্যোগে পরিচালিত বাগেরহাট অক্সিজেন ব্যাংক এর পক্ষ থেকে করোনায় আক্রান্ত রোগীদের বিনামূল্যে সেবা প্রদানের লক্ষে রামপাল উপজেলা ছাত্রলীগের কাছে কমপ্লিট অক্সিজেন সিলিন্ডার হস্তান্তর করা হয়েছে। সোমবার সকালে মাননীয় সংসদ সদস্য শেখ তন্ময়ের পক্ষ বাগেরহাট অক্সিজেন ব্যাংক থেকে বাগেরহাট জেলা ছাত্রলীগের সভাপতি মোঃ মনির হোসেন ও সাধারণ সম্পাদক ওশান সরদার  এ অক্সিজেন সিলিন্ডার রামপালে উপজেলা ছাত্র লীগের কাছে হস্তান্তর করেন।

রামপাল উপজেলা ছাত্রলীগ সূত্রে যানা গেছে যে, করোনা কালীন সময়ে বাগেরহাটের অন্যান্য উপজেলার মতো রামপালে ও করোনায়  আক্রান্ত রোগীদের যাতে অক্সিজেনের কোন সংকট না হয় সে জন্য এ উদ্যোগ নেয়া হয়েছে।
সে আলোকে করোনায় আক্রান্ত রোগীদের সেবা নিশ্চিত করার লক্ষে রামপাল উপজেলা ছাত্রলীগের কাছে সোমবার ৫ টি অক্সিজেন সিলিন্ডার হস্তান্তর করা হয়।
অক্সিজেন সিলিন্ডার গ্রহণ কালে উপস্থিত ছিলেন, বাগেরহাট জেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মেহেদী হাসান রাজু,  বাগেরহাট জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ সিদ্দিক,  রামপাল উপজেলা ছাত্রলীগের সভাপতি মোঃ হাফিজুর রহমান,  রামপাল উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শেখ সাদি  প্রমুখ।
উল্লেখ্য বাগেরহাট ০২ আসনের মাননীয় সংসদ সদস্য শেখ সারহান নাসের তন্ময়ের করোনা রোগীদের বাড়িতে অক্সিজেন পৌঁছে দেওয়ার ব্যতিক্রম ধর্মী এ উদ্যোগ সর্ব মহলে ব্যাপক ভাবে প্রশংসিত হচ্ছে।

One response to “শেখ তন্ময়’র পক্ষে রামপালে অক্সিজেন সিলিন্ডার হস্তান্তর”

  1. … [Trackback]

    […] Here you can find 66744 additional Info to that Topic: doinikdak.com/news/32879 […]

Leave a Reply

Your email address will not be published.

x