ঢাকা, মঙ্গলবার ৩০ এপ্রিল ২০২৪, ০৫:২৪ অপরাহ্ন
মেহেরপুর করোনায় মৃত্যু-৫,আক্রান্ত-৭৫
জাহিদ মাহমুদ, মেহেরপুর

মেহেরপুরে নতুন করে করোনাভাইরাসে মৃত্যু হয়েছে ৫ জনের ও আক্রান্ত ৭৫ জন। এ নিয়ে জেলায় করোনায় আক্রান্তের সংখ্যা দাঁড়ালো বর্তমানে ৬৯৭ জনে। এছাড়াও জেলায় সুস্থ্য হয়ে বাড়ি ফিরেছেন ১৩৬৭ জন। জেলায় মোট মুত্যু সংখ্যা ৬২ জন। (আজ সকাল ৮টা পর্যন্ত নতুন মৃত্যুবরন করেছে ৫ জন) সোমবার রাতে মেহেরপুর সিভিল সার্জন ডা. মোঃ নাসির উদ্দিন এ সব তথ্য জানান।

সিভিল সার্জন জানান, গত ২৪ ঘণ্টায় ২৩২ জনের নমুনা পরীক্ষায় ৭৫ জনের দেহে করোনা শনাক্ত হয়। আক্রান্ত ৭৫ জনের মধ্যে সদর উপজেলার ৩৩ জন ও গাংনী উপজেলার ৩৫ জন ও মুজিবনগর উপজেলায় নতুন করে করোনায় আক্রান্ত ৭ জন। এ সকল রিপোর্ট কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতাল থেকে দেওয়া হয় ।

তিনি আরও জানান, জেলায় বর্তমানে জেলায় আক্রান্ত ১৩৬৭ জন। এর মধ্যে সদর উপজেলায় ২৫৩ জন, গাংনী উপজেলায় ৩২৯ জন ও মুজিবনগর উপজেলায় ১১৫ জন আক্রান্ত হয়েছেন। এ পর্যন্ত জেলায় করোনা থেকে সুস্থ হয়েছেন ১১৯৬ জন ও স্বাস্থ্য বিভাগ হিসাব অনুযায়ী আজ সকাল ৮ টা পর্যন্ত মৃত্যু হয়েছে ৬২ জনের।

মারা যাওয়ার মধ্যে ৩ জন হলেন, গাংনী উপজেলার গাড়াডোব গ্রামের আফতাব উদ্দিনের ছেলে আকবর আলি (৬৫) সকাল ৮.৩০ মিনিটে। মেহেরপুর সদর উপজেলার পিরোজপুর গ্রামের হান্ডারের স্ত্রী রশিদা খাতুন (৬০) ৯.৩০ মিনিটে এবং চুয়াডাঙ্গা জেলার দামুড়হুদা থানা পাড়ার সিরাজুল ইসলামের স্ত্রী শাহনাজ বেগম (৭০) ১.৩০ মিনিটে।

স্বাস্থ্য বিভাগ বলছে- লকডাউন ও স্বাস্থ্যবিধি না মানার কারণেই মেহেরপুরে দিনে দিনে বেড়েই চলেছে করোনা আক্রান্তের সংখ্যা। সেই সাথে বাড়ছে মৃত্যু।

Leave a Reply

Your email address will not be published.

x