ঢাকা, শুক্রবার ০৩ মে ২০২৪, ০১:৫১ অপরাহ্ন
করোনাভাইরাস সংক্রমণ প্রতিরোধে শুরু থেকেই মাঠে রয়েছে সখিপুর থানা পুলিশ
মোঃ রুহুল আমিন, শরীয়তপুর

শরীয়তপুরে সরকার ঘোষিত ৭ দিনের কঠোর লকডাউন পালিত হচ্ছে। লকডাউন কার্যকর করতে মাঠে রয়েছে প্রশাসন। শনিবার (৩ জুলাই) সকাল থেকে

সখিপুর বাজারে প্রবেশ মুখে অবস্থান নিয়েছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। মোড়ে মোড়ে বসানো হয়েছে চেকপোস্ট। এদিকে লকডাউন বাস্তবায়নে উপজেলা প্রশাসনের ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হচ্ছে।

কিছু নিত্যপণ্যের কাচামাল ও ওষুধের দোকান জরুরি সেবা ছাড়া সব ধরনের দোকানপাট ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ রয়েছে। মাস্ক পরিধানে জনসাধরণকে বাধ্য করছে প্রশাসন। বিনা কারণে ঘরের বাইরে বের হলেই তাদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়া হবে বলে জানিয়েছেন স্থানীয় প্রশাসন।

করোনাভাইরাস সংক্রমণ প্রতিরোধে সরকার যে আংশিক লকডাউন ঘোষনা করেছেন সেটা যেনো হযথাযথ ভাবে পালন করা হয় সেই জন্য শরীয়তপুরের ভেদরগঞ্জ উপজেলার সখিপুর বাজারে থানা পুলিশ কঠোর ভাবে কাজ করে যাচ্ছেন।

দেশে পণ্যবাহী যানবাহন ও রিকশা ছাড়া সব ধরনের গণপরিহন বন্ধ থাকবে। তাই শরীয়তপুরের  পুলিশ সুপার এস এম আশরাফুজ্জামানর এর দিক নির্দেশনায় পুরো জেলাতেই কঠোর তৎপর রয়েছে   পুলিশ প্রশাসন।

এবিষয়ে  সখিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আসাদুজ্জামান আসাদ হাওলাদার সহ সকল পুলিশ সদস্য  পরিশ্রম করে যাচ্ছেন মাঠে। নিয়মিত টহলের মধ্য দিয়ে রাস্তায় থেকে বিষয়গুলো নিশ্চিত করছেন।

জনসাধারণকে সচেতন হওয়ার জন্য বিভিন্ন প্রচার-প্রচারণা চালাচ্ছেন। সবাই স্বাস্থ্য বিধি মেনে চলুন।  মাক্স পরিধান করুন। সবাই ঘরে থাকুন সুস্থ থাকুন।  নিজে এবং পরিবারকে সুস্থ রাখুন।

Leave a Reply

Your email address will not be published.

x